ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাহুলের বিয়ে ভাবনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৬, ১৫ আগস্ট ২০১৮ | আপডেট: ১৬:০৬, ১৫ আগস্ট ২০১৮

ভারতের বিরোধী দল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী। গত নির্বাচনে হারার পর দলীয় নেতাকর্মীদের তোপের মুখে পড়েন। তার নেতৃত্ব নিয়ে কড়া সমালোচনা হয়। পরে অবশ্য কংগ্রেসের কেন্দ্রীয় নেতৃত্ব তার ওপরই আস্থা রাখে।

সর্বশেষ কাউন্সিলে কংগ্রেস সভাপতি হন চল্লিশোর্ধ রাহুল। দায়িত্ব নেওয়ার পর দলের হাল কিছুটা হলেও উজ্জ্বল করেছেন রাহুল গান্ধী। মায়ের হাত থেকে নিজের হাতে লাগাম আসার পর দলটি একটু একটু ঘুরে দাঁড়াচ্ছে। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের হাওয়াও নাড়া দিচ্ছে ভারতের রাজনীতিকে।

আর সেই সঙ্গে আলোচনার কেন্দ্রে বারবারই ফিরে আসছে কংগ্রেসের এই নতুন ও ব্যাচেলর সভাপতির নাম। রাজনৈতিক জীবনের রঙিন হাতছানি তাকে হয়তো স্বপ্ন দেখাচ্ছে। তবে সত্য হলো, তার ব্যক্তিগত জীবন এখনও সাদা-কালো।

কখনও কখনও কোনো নারীর নাম উঠে এলেও, তাতে কোনোদিনই বিশেষ আমল দেননি কংগ্রেসের যুবরাজ। দিনকয়েক আগেই এক গায়িকার নাম জড়িয়েছিল রাহুল গান্ধীর সঙ্গে। কিন্তু ধোপে টেকেনি। আর এবার তাকে সরাসরিই প্রশ্ন করা হলো, বিয়ে নিয়ে কিছু ভাবছেন কি-না।

দু`দিনের সফরে হায়দরাবাদে গেছেন রাহুল। সেখানে মঙ্গলবার এক অনুষ্ঠানে এই প্রশ্নের মুখোমুখি হন তিনি। তবে রাহুল জবাব দিলেন, তার বিয়ে কংগ্রেস দলের সঙ্গেই হয়ে গেছে। বলতে গেলে সামনের দিনগুলোতে বিয়ের সম্ভাবনার কথা উড়িয়ে দিলেন তিনি।

এর আগে গত মে মাসের শুরুর দিকেও একবার গুজব উঠেছিল রাহুল বিয়ের পিঁড়িতে বসছেন। সোনিয়া গান্ধীর হবু পুত্রবধূ হিসেবে সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে উত্তর প্রদেশ রাজ্যের রায়বেরেলির কংগ্রেস বিধায়ক অদিতি সিংয়ের ছবি ছড়িয়ে পড়েছিল।

`অবশেষে সঙ্গী পেলেন রাহুল` ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। রাজনীতির অঙ্গনে ব্যাপক কৌতূহল সৃষ্টি হয় রাহুল ও অদিতির সেই ছবি। শেষ পর্যন্ত অদিতিকেই মুখ খুলতে হয়। তাকে বলতে হয়েছে পুরোটাই গুজব। কর্ণাটকে বিধানসভা ভোটের আগে রাহুলের ভাবমূর্তি নষ্ট করতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে বিরোধীরা এ গুজব ছড়াচ্ছে।

রাহুল তার দাদার (ভাই) মতো। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ছবিতে দেখা যায়, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর পাশে বসে রায়বেরেলির বিধায়ক অদিতি সিং। তাদের ঘিরে রয়েছেন দুই পরিবারের সদস্যরা।

এদিকে রাহুল বলেন, নরেন্দ্র মোদি আর আগামী লোকসভায় প্রধানমন্ত্রী হতে পারবেন না। তার দল বিজেপি ২৩০ টির বেশি আসন পাবে না।

সূত্র: এনডিটিভি।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি