ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

রিয়াল মাদ্রিদ সমর্থকরাই রোনালদোকে চায় না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৩, ১৯ জানুয়ারি ২০১৮

যে ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদিদ্রকে একের পর এক শিরোপা জিতিয়ে ভক্ত সমর্থকদের কাছে হয়ে উঠেছিলেন চোখের মণি। সেই পর্তুগিজ তারকা এখন মাদ্রিদ সমর্থকদের কাছে জেন দুই চোখের বিষ। সময়ের কি নিষ্ঠুর আচরণ!

কিন্তু চলতি মৌসুমে মাত্র চার গোল করেছেন তিনি। যা রোনালদোর মত তারকা খেলোয়াড়ের নামের পাশে এই পরিসংখ্যান একেবারেই বেমানান। স্বাভাবিকভাবে এমন ফুটবলারকে কেনই-বা মাথায় তুলে রাখবেন সমর্থকেরা। তাই মাদ্রিদ শহরে রব উঠেছে, ‘রোনালদোকে তাদের আর প্রয়োজন নেই।’

রোনালদোকে নিয়ে ১৭ জানুয়ারি স্প্যানিশ পত্রিকা এএস একটি জরিপ চালিয়েছে। মাদ্রিদের সমর্থকেরা রোনালদোকে ক্লাবে দেখতে চান, নাকি চান না? দুদিন পরে ঘোষিত জরিপের ফলাফলে রোনালদোর এক ধরনের পরাজয় ঘটে। জরিপে অংশ নেওয়া ১ লাখ ২৫ হাজার জনের মধ্যে প্রায় ৬৮ ভাগ মানুষ রোনালদোকে আর মাদ্রিদে দেখতে চান না। অর্থাৎ ৩২ ভাগ মানুষ রোনালদোর মাদ্রিদে থাকা উচিত বলে মত দেন।

অন্যদিকে তো গুঞ্জনই চলছে ক্লাব প্রেসিডেন্ট পেরেজের সঙ্গে তাঁর সম্পর্কটাও ভালো যাচ্ছে না। খেলার নিয়মই তো এটাই। দুই পায়ে ঝলক না থাকলে,কেউ আর পাশে নেই।

অথচ এই মৌসুমের আগেও রোনালদো ছিলেন সান্তিয়াগো বার্নাব্যুর আকাশের তারা। শেষ মৌসুমেও করেছিলেন ৪৩ গোল।এর ২০১৪-১৫ ও ২০১৩-১৪ মৌসুমে যথাক্রমে ৬১ ও ৫১ গোল করে হয়েছিলেন সর্বোচ্চ গোলদাতা। রোনালদোর জন্য এই পরিসংখ্যানগুলো এখন শুধুই অতীত। তাই রব উঠেছে, রোনালদোকে আর প্রয়োজন নেই।

তবে কোচ জিনেদিন জিদান রোনালদোর সমালোচনাকারীদের একহাত নিয়ে বলেছেন, ‘রোনালদো ছাড়া মাদ্রিদকে কল্পনা করা যায় না।’

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি