ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

রিয়ালের টানা তৃতীয় জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৭, ২২ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৯:৪৪, ২২ ফেব্রুয়ারি ২০১৮

লা লিগায় টানা তৃতীয় জয় পেয়েছে মৌসুমের শুরু থেকে বারবার ছন্দ হারানো রিয়াল মাদ্রিদ। ফলে লিগ টেবিলে তৃতীয় স্থানে উঠে এসেছে গতবারের চ্যাম্পিয়নরা।

বুধবার লেগানেসকে ৩-১ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের দল। জানুয়ারিতে এই লেগানেসের কাছে হেরেই কোপা দেল রের কোয়ার্টার-ফাইনাল থেকে ছিটকে পড়েছিল রিয়াল।

প্রতিপক্ষের মাঠে দ্বিতীয় সারির দল নিয়ে খেলতে নামা রিয়াল ম্যাচের ষষ্ঠ মিনিটেই গোল খেয়ে বসে। ছয় গজ বক্সের মধ্যে থেকে উনাই বুসতিনসার টোকা কাসিয়া রুখে দেন দিলেও গোলমুখে দাঁড়ানো ডিফেন্ডার রাফায়েল ভারানের দুর্বল শটে বল বুসতিনসার গায়ে লেগে জালে জড়ায়।

অবশ্য জবাব দিতে দেরি করেনি অতিথিরা। একাদশ মিনিটে কোনাকুনি শটে দলকে সমতায় ফেরান স্প্যানিশ ফরোয়ার্ড লুকাস ভাসকেস।

ম্যাচের ২৯তম মিনিটে দারুণ ওয়ান-টাচ ফুটবলে এগিয়ে যায় রিয়াল। নিজেদের মধ্যে বল দেওয়া-নেওয়া করে শুরুটা করিম বেনজেমা ও কাসেমিরো করলেও শেষে ভাসকেসের পাস ডি-বক্সে পেয়ে ডান পায়ের শটে দলকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরো।

বিরতি থেকে ফিরে রিয়ালের খেলা ছিল দৃষ্টিকটু। ভুল পাস আর উচ্চাভিলাসী শটে তাদের আক্রমণগুলো ডি-বক্সের বাইরেই ভেস্তে যাচ্ছিল।

শুরু থেকে অনুজ্জ্বল ইসকো ৮২তম মিনিটে লক্ষ্যে প্রথম শট নিলেও বাঁয়ে ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক।

নির্ধারিত সময়ের একেবারে শেষ মিনিটে সফল স্পটকিকে ব্যবধান বাড়িয়ে দেন সের্হিও রামোস। ফলে বড় ব্যবধানের জয় নিয়ে ফিরেছে অতিথিরা। 

এ জয়ে ২৪ ম্যাচ খেলে ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠেছে রিয়াল মাদ্রিদ। লিগে এখন পর্যন্ত অপরাজিত বার্সেলোনার পয়েন্ট ৬২। ৭ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে আতলেতিকো মাদ্রিদ। আর চতুর্থ স্থানে নেমে যাওয়া ভালেন্সিয়ার পয়েন্ট ৪৬।

সূত্র: গোল ডট কম

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি