ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

রিয়েল লাইফেও ৩০৮ নারীর সঙ্গে সম্পর্কে জড়ান সঞ্জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৩, ২৩ জুন ২০১৮

বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেতা সঞ্জয় দত্ত। কেউ তাকে ডাকেন আন্ডার ওয়ার্ল্ড ডন নামে। বেশ কয়েকবার জেলও খেটেছেন বিতর্কিত এই অভিনেতা। তবে পর্দায় বা বাস্তবে ডন হলেও নিজের জীবনে ছিলেন একেবারে রোমান্টিক পুরুষ। তার এই রোমান্টিকতার জালে ফেলে ৩০৮ নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন সঞ্জু দা।

কিন্তু আশ্চর্যের হলেও সত্যি। তার সব সম্পর্কের হিসাব-ই স্ত্রী মান্যতা জানতেন বলে জানিয়েছেন বলিউডের পরিচালক রাজ কুমার হিরানি। সম্প্রতি সংবাদ মাধ্যমে হিরানি এ বোমা ফাটান। আসছে ২৬ জুন বলিউডে মুক্তি পাচ্ছে বায়োপিক সঞ্জু। সঞ্জয় দত্তের অনিয়ন্ত্রিত চাল-চলন নিয়েই রাজকুমার হিরানি সঞ্জু তৈরি করেছেন।

সঞ্জু সিনেমা বড়পর্দায় মুক্তি পাওয়ার আগেই ট্রেলারে দারুণ চমক দিয়ে দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানি। ‘ইতনা ভ্যারাইটি-ওয়ালা লাইফ আপকো কিধার মিলেগা? ম্যাঁয় বেওয়াড়া হুঁ, থারকি হুঁ, ড্রাগ অ্যাডিক্ট হুঁ, সব হুঁ। লেকিন টেররিস্ট নেহি হুঁ।’ বিতর্কপূর্ণ জীবন থেকে রোম্যান্টিক সঞ্জয় দত্ত। ব্যক্তিগত জীবনের সব কিছুই থাকছে এই ছবিতে।

সঞ্জু মুক্তির আগে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করা রনভীর কাপুরের শারীরিক সম্পর্কের বিষয়ে জানা যাক। রণভীরও নাকি ১০টি মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু আসল সঞ্জু তো শারীরিক সম্পর্কে জড়িয়েছেন ৩০৮ নারীর সঙ্গে। শারীরিক সম্পর্কের ট্রেবল সেঞ্চুরি ছুঁয়েছেন সঞ্জু। এসবই থাকছে ছবিতে।

এই সিনেমায় বর্তমান স্ত্রী মান্যতার ভূমিকায় অভিনয় করেছেন দিয়া। রিল লাইফ ও রিয়েল লাইফ নিয়ে কথা বলতে গিয়ে নায়িকা বলেছেন, ‘সঞ্জয় দত্তের সঙ্গে ৩০৮টা মেয়ের সম্পর্ক ছিল, এটা জানত মান্যতা। কিন্তু এ বিষয় নিয়ে কখনও সঞ্জয়কে বিচার করতেন না মান্যতা।’ একটি সাক্ষাত্‍কারে দিয়া মির্জা জানিয়েছেন, চরিত্র বোঝাতে গিয়ে যখন রাজকুমার আমাকে জানান, সঞ্জয়ের ৩০৮ মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। এ কথা শুনে ভীষণ অবাক হয়ে প্রশ্ন করেছিলাম, এ সব মান্যতা জানতেন? রাজকুমার বললেন, অবশ্যই। তা সত্ত্বেও মান্যতা সঞ্জয়ের চরিত্র নিয়ে কখনও বিচার করতে যাননি!

উল্লেখ্য, রণবীর কাপুরের দুর্দান্ত অভিনয় আর পরিচালক রাজকুমার হিরানির নান্দনিক পরিচালনায় তৈরি সঞ্জু মুক্তি পাবে আগামী ২৬ জুন। অভিনয়ে রয়েছেন আনুশকা শার্মা, দিয়া মির্জা, পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, সোনম কাপুর প্রমুখ।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি