ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রোনালদোর সেরা একাদশে যারা আছেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৩, ৭ অক্টোবর ২০১৭

নিজের সেরা একাদশ বানিয়েছেন ব্রাজিল কিংবদন্তি রোনালদো। রোনালদোর এই একাদশে কিংবদন্তির ছড়াছড়ি। দলে রয়েছেন কালোমানিক পেলে, আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা, ফ্রান্সের জিনেদিন জিদান ও আর্জেন্টাইন লিওনেল মেসি। তবে রোনালদোর সেই দলে জায়গা হয়নি পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর। রোনালদোর দলের বেশির ফুটবলারই  ব্রাজিল ও ইতালীর। দুই সতীর্থ রবার্তো কার্লোস ও কাফুর জায়গা হলেও একাদশে জায়গা হয়নি রোনালদিনহোরও।

ব্রাজিলের টেলিভিশন চ্যানেল এস্পোর্তে ইন্তেরাতিভোর অনুরোধে নিজের সেরা একাদশ সাজিয়েছেন `দ্য ফেনোমেনন’ । রোনালদো রক্ষণভাগে রেখেছেন দুই ইতালীয় পাওলো মালদিনি আর ২০০৬ বিশ্বকাপজয়ী ইতালীর অধিনায়ক ফাবিও ক্যানাভারোকে। গোলরক্ষক হিসেব আছেন আরেক ইতালিয়ান জিয়ানলুইজি বুফন।

ফরোয়ার্ড লাইনে রোনালদো নিজেকে রেখেছেন। সঙ্গে থাকছেন তাঁর ব্রাজিলীয় গুরু পেলে। মাঝমাঠে রয়েছেন জিনেদিন জিদান, ডিয়েগো ম্যারাডোনা, আন্দ্রে পিরলো ও লিওনেল মেসি। ফর্মেশন হিসেবে বেছে নিয়েছেন ৪-৪-২-কেই।

রোনালদোর ১১ জনের দলে ৯ জনই বিশ্বকাপজয়ী। কেবল মালদিনি আর মেসিই বিশ্বকাপের স্বাদ পাননি। দলে সর্বাধিক ৪ জন খেলোয়াড় ব্রাজিল ও ইতালির। আর্জেন্টিনার ২ জন ও ফ্রান্সের ১ জন খেলোয়াড় রয়েছেন।

সূত্র: গোলডটকম

 

এমআর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি