ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

রোনাল্ডোকে ছাড়লেও, মদ্রিচকে দ্বিগুণে রেখে দিল রিয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৩, ১১ আগস্ট ২০১৮

রোনাল্ডোর পর হারাতে যাচ্ছিল লুক মদ্রিচও। ইন্টার মিলান তাকে বেশি পারিশ্রমিক দিয়ে দলে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। কিন্তু তা আর হতে দিল না রিয়াল মাদ্রিদ। শেষ পর্যন্ত মদ্রিচকে ধরে রাখতে পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে রিয়াল। এদিকে মদ্রিচও পরিবারের সঙ্গে কথা বলে রিয়ালেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে রিয়ালের সঙ্গে ২০২০ সাল পর্যন্ত চুক্তি মদ্রিচের। মদ্রিচকে ইন্টার মিলান ছিনিয়ে নিতে পারে এই খবর পেয়েই মদ্রিচের `রিলিজ ক্লজ` ৭৫০ মিলিয়ন ইউরো ঘোষণা করে রিয়াল বুঝিয়ে দিয়েছিল, মদ্রিচ বিক্রির জন্য নয়। কিন্তু মদ্রিচ নিজে চলে যেতে চাইলে তাকে তো আটকানো যাবে না। ৩২ বছর বয়সী এই মিডফিল্ডার শুধু বেতনের জন্য মাদ্রিদ ছাড়তে চাইছেন বলে মনে করেছিল রিয়াল। মদ্রিচের ক্যারিয়ারে বড় চুক্তির এটাই শেষ সুযোগ। সময় আর ফর্মও তার পক্ষে। এখন যদি বাড়িয়ে নিতে না পারেন, তাহলে আর সম্ভব নয়।

শুক্রবার রিয়ালের হয়ে অনুশীলনের ছবি টুইট করে মদ্রিচের ক্যাপশন, `ব্যাক টু ওয়ার্ক`। মোটামুটি এরপরই রিয়াল সমর্থকরা ধরে নেন, সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ছেন না মদ্রিচ। সংবাদমাধ্যম এএস জানিয়েছে, লুকা মদ্রিচ পরিবারের সঙ্গে কথা বলার পর রিয়ালে থাকার সিদ্ধান্তটা নিয়েছেন।

স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত জানিয়েছে, রিয়ালের বেতন কাঠামোয় এত দিন তৃতীয় গ্রেডে পারিশ্রমিক পেতেন মদ্রিচ। তার পারিশ্রমিক ছিল বছরে সাড়ে ৬ মিলিয়ন ইউরো। ইন্টার তাকে বছরে ১০ মিলিয়ন ইউরো বেতন দেওয়ার কথা জানিয়েছিল। কিন্তু মদ্রিচকে ধরে রাখতে বছরে ১১ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি