ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

রোনাল্ডোকে ভুলিয়ে দিচ্ছেন বেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৭, ৮ আগস্ট ২০১৮

চ্যাম্পিয়নস লিগের ফাইনালেই লিভারপুরের বিরুদ্ধে করেছিলেন জোড়া গোল। ক্রিস্টিয়ানো রোনাল্ডোর গোল না পাওয়া ম্যাচেও যে রিয়াল মাদ্রিদ জিততে পারে তার প্রমাণতো রেখেছিলেন ওই ম্যাচেই গ্যারেথ বেল। এদিকে নতুন মৌসুমে রিয়াল ছেড়ে জুভেন্টাসে যোগ দেন রোনাল্ডো। এরপরই প্রশ্ন দেখা দেয়, ক্রিস্তিয়ানো রোনালদোকে ছাড়া কেমন করবে রিয়াল মাদ্রিদ?

স্প্যানিশ জায়ান্টদের ঘিরে এমন প্রশ্ন দানা বেঁধেছিল গত কয়েকটা দিন। আলোচ্য এমন বিষয়ের উত্তরটা দিতে শুরু করেছেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। প্রাক মৌসুম প্রস্তুতিতে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে রোমাকে ২-১ গোলে হারিয়েছে জায়ান্টরা। টুর্নামেন্টে টানা দ্বিতীয় জয় পেয়েছে নতুন কোচ হুলেন লোপেতেগির শিষ্যরা। অথচ এই বেলকেই থাকতে হয়েছে ছায় হয়ে। গত মৌসুমে একাদশেও জায়গা হয়নি অনেকবার।

পরিবর্তিত প্রেক্ষাপটে তা এখন বিস্মৃতির অতল গহবর। আলোচনায় এখন শুধুই বেল। গত ম্যাচেও আক্রমণের সঙ্গী ছিলেন। তার সঙ্গে ছিলেন আরেক তারকা আসেনসিও।
দ্বিতীয় মিনিটে এই গ্যারেথ বেলের বানিয়ে দেওয়া বলেই স্কোর লাইনে আসে পরিবর্তন। তার বানিয়ে দেওয়া বলে গোল করেন আসেনসিও। ১৫ মিনিটে আবারও বেলের আক্রমণ। দানি কারভাহালের উড়ে আসা পাস থেকে স্কোর লাইন ২-০ করেন ওয়েলস তারকা।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি