ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রোহিঙ্গা শিশুদের সঙ্গে গল্প-খুনসুটি করলেন প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৬, ২৩ মে ২০১৮

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে শিশুদের সঙ্গে খেলাধুলা, গল্প-খুনসুটি করে সময় কাটালেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। বুধবার তৃতীয় দিনের মতো রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন জাতিসংঘের শিশুবিষয়ক তহবিল ইউনিসেফের এ শুভেচ্ছা দূত।

এ দিন তিনি উখিয়ার পালংখালী ইউনিয়নের জামতলী ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন বলে জানান কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল। তৃতীয় দিনও গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলেননি ভারতীয় এ অভিনেত্রী।

পুলিশ কর্মকর্তা আফরুজুল বলেন, সকাল সাড়ে ৮টায় ইউনিসেফের একটি প্রতিনিধি দল প্রিয়াঙ্কাকে নিয়ে হোটেল থেকে রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশে রওনা দেন। সকাল ১০টার দিকে তারা পালংখালীর জামতলী রোহিঙ্গা ক্যাম্পে পৌঁছান। এরপর প্রিয়াঙ্কা রোহিঙ্গা ক্যাম্প ঘুরে দেখেন। এ সময় তিনি রোহিঙ্গা শিশু-কিশোর ও নারীদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজ-খবর নেন।

ক্যাম্প পরিদর্শনের শেষ পর্যায়ে রোহিঙ্গা শিশু-কিশোদের সঙ্গে খেলাধুলায় মেতে উঠেন এবং গল্প-খুনসুটি করে সময় কাটান প্রিয়াঙ্কা।

প্রায় দুই ঘণ্টা ক্যাম্প পরিদর্শন শেষে বেলা ১২টার দিকে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যান তিনি। সেখানেও তিনি ইউনিসেফসহ বিভিন্ন সংস্থার শরণার্থী ব্যবস্থাপনা কার্যক্রম পরিদর্শনের পাশাপাশি রোহিঙ্গা শিশু-কিশোরদের সঙ্গে সময় কাটান। বিকেল ৪টা পর্যন্ত ক্যাম্পে অবস্থান করে আবার হোটেলে ফিরেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন, বৃহস্পতিবার সকালে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের কথা রয়েছে এ বলিউড অভিনেত্রীর। এরপর সেখান থেকে হোটেলে ফিরে বিমানে করে ঢাকায় রওনা দেবেন তিনি।

সোমবার কক্সবাজার আসেন প্রিয়াঙ্কা। ওইদিন বিকালে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন তিনি। পরদিন মঙ্গলবার সকালে তিনি টেকনাফের সাবরাং সীমান্ত এলাকা ও উনচিপ্রাং এবং দুপুরে উখিয়ার বালুখালী ও ময়নারঘোনা রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যান।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি