ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

র‌্যাবের সঙ্গে ছিনতাইকারী দলের গোলাগুলি, ২ জন আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৫, ২৫ জুলাই ২০১৭ | আপডেট: ১৯:০২, ২৫ জুলাই ২০১৭

রাজধানীর আজিমপুর এলাকায় র‌্যাব সদস্যদের সঙ্গে ‘ছিনতাইকারী‘ দলের সদস্যদের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এতে দু’জন আহত হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে আজিমপুর এলাকার একটি মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

আহত দু’জন ছিনতাইকারী বলে র‌্যাবের দাবি।

র‌্যাব-১০-এর পরিচালক পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক শাহাবুদ্দীন খান বলেন, একটি ছিনতাইকারী দলের কিছু সদস্য দু’টি ব্যক্তিগত গাড়ি নিয়ে আজিমপুরের একটি মার্কেটের সামনে অবস্থান করছিল। আমাদের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে একটি ছিনতাইকারী চক্রকে অনুসরণ করছিল। গাড়ি দু’টিতে গোয়েন্দা পুলিশের স্টিকার লাগানো ছিল। র‌্যাব সদস্যরা তা দেখে তাদের চ্যালেঞ্জ করেন। একপর্যায়ে তারা র‌্যাবে উপর গুলি চালালে র‌্যাবও পাল্টা ছোড়ে। এতে ছিনতাইকারী দলের দুই সদস্য আহত হন।

তিনি জানান, গুলিবিদ্ধ দুই ছিনতাইকারী হলো মোশারফ (৪০) ও মনির হোসেন (৩৫)। এর মধ্যে মোশারফের বাবার নাম মতিন সর্দার, বাড়ি বরিশালের গৌরনদীতে। ভাষানটেকের দামাল কোডে থাকে সে। তার ডান উরুতে গুলি লেগেছে। গুলিবিদ্ধ আরেক ছিনতাইকারী মনির হোসেনের বাবা মৃত বাশার মিয়া, বাড়ি খিলগাঁও এলাকায়। তার বাম উরু ও নিতম্বে গুলি লেগেছে। তাদের দু’জনকেই বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছিনতাইকারী চক্রটির কাছ থেকে দু’টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও জানান শাহাবুদ্দীন খান।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি