ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

লন্ডনে চলচ্চিত্র উৎসবে ‘বৃহন্নলা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৬, ১৫ অক্টোবর ২০১৭

লন্ডনের করোয়াইতে ১৫ অক্টোবর রোববার থেকে শুরু হচ্ছে ৭ দিনব্যাপী চলচ্চিত্র উৎসব। উৎসবে অংশ নিতে ইতিমধ্যে লন্ডনে গিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক ফেরদৌস। সেখানে বাংলাদেশের সংস্কৃতিসহ নানান বিষয় তুলে ধরবেন তিনি। একই সঙ্গে উৎসবের শুরুর দিন তাঁর অভিনীত মুরাদ পারভেজ পরিচালিত ‘বৃহন্নলা’ চলচ্চিত্রটি প্রদর্শন করা হবে। প্রদর্শনী শেষে সেখানে দর্শক এবং সাংবাদিকদের প্রশ্ন উত্তর পর্বে অংশ নেবেন ফেরদৌস।

উৎসবটিতে অংশ নেয়া প্রসঙ্গে ফেরদৌস বলেন, নিঃসন্দেহে এই উৎসবে অংশ নেয়া আমার জন্য গর্বের বিষয়। কারণ লন্ডনের মতো একটি স্থানে আমি দেশ এবং দেশের চলচ্চিত্রের একজন হয়ে প্রতিনিধিত্ব করবো। এটা অনেক ভালোলাগারও বিষয়।

উল্লেখ্য, এই উৎসবে প্রতি বছর একটি দেশকে, সেই দেশের সংস্কৃতিসহ নানান বিষয়ে দর্শকের সামনে বিশেষভাবে উপস্থাপন করা হয়। এবার এই চলচ্চিত্র উৎসবে বাংলাদেশ এবং এর সংস্কৃতিসহ আরো নানান বিষয় তুলে ধরা হবে। যার প্রতিনিধিত্ব করতে ফেরদৌসকে নিমন্ত্রণ করা হয়।  

গেল শুক্রবার সকালের ফ্লাইটে ফেরদৌস লন্ডনের উদ্দেশে রওয়ানা হন। আজ এই উৎসবের শুরুর দিনে উপস্থিত থাকবেন ফেরদৌস। যেখানে প্রদর্শন করা হবে ‘বৃহন্নলা’ চলচ্চিত্র। প্রদর্শনী শেষে সেখানে দর্শক এবং সাংবাদিকদের প্রশ্ন উত্তর পর্বে অংশ নেবেন ফেরদৌস।

আগামী ১৭ অক্টোবর ফেরদৌস দেশে ফিরবেন। দেশে এসে তিনি একে সোহেল পরিচালিত ‘পবিত্র ভালোবাসা’ চলচ্চিত্রের শুটিংয়ের কাজ শেষ করবেন বলে জানা গেছে।

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি