ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

লা লিগার শেষ ম্যাচে ড্র রিয়ালের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩১, ২০ মে ২০১৮ | আপডেট: ১২:৩৬, ২০ মে ২০১৮

প্রথমার্ধে গোল করলেন ক্রিস্টিয়ানো রোনালদো ও গ্যারেথ বেল। তবুও জেতা হল না রিয়াল মাদ্রিদের। কারণ দ্বিতীয়ার্ধে দুই গোল হজম করতে হয়েছে তাদের। অথচ ভিলারিয়ালের মাঠে শুরু থেকে দুর্দান্ত খেলেছে সফরকারী রিয়াল।

শনিবার ভিলারিয়ালের মাঠে ২-২ গোলে ড্র করেছে জিনেদিন জিদানের দল। ফলে তৃতীয় স্থানে থেকেই লিগ শেষ করতে হলো রোনালদো-বেনজেমাদের।

ঘরের মাঠে খেলতে নেমে চতুর্থ মিনিটে প্রথম সুযোগ পায় ভিয়ারিয়াল। মিডফিল্ডার এনেস উনাল সেবার শট লক্ষ্যে রাখতে পারেননি। নবম মিনিটে রোনালদোর দূরপাল্লার শট ঠেকিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক।

তবে প্রতিপক্ষের মাঠে শুরু থেকে দুর্দান্ত খেলেছে সফরকারী রিয়াল মাদ্রিদ। ম্যাচের ১১তম মিনিটেই দলকে লিড এনে দেন ওয়েলস ফরোয়ার্ড গ্যারেথ বেল। ডি বক্সের মধ্যে ৪-৫ জন ডিফেন্ডারের মাঝেও ফাঁকায় বল পেয়ে যান বেল। ঠাণ্ডা মাথার নিখুঁত ফিনিশিংয়ের ম্যাচের প্রথম গোলটি করেন তিনি। পিছিয়ে পড়ে আক্রমণের ধাঁর বাড়িয়ে দেয় ভিলারিয়াল।

ম্যাচের ৩২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। মার্সেলোর দারুণ ক্রসে অসাধারণ এক হেডে বল জালে পাঠান পর্তুগিজ অধিনায়ক। রিয়ালের জার্সি গায়ে এটি রোনালদোর ৪৫০তম গোল। ছয় মিনিট পর এক জনের গায়ে লেগে একটুর জন্য ক্রসবারের ওপর দিয়ে যায় ইসকোর বুলেট গতির শট।

বিরতি থেকে ফিরে প্রথমার্ধে দুর্দান্ত খেলা রিয়াল খেই হারিয়ে ফেলে। ম্যাচের ৬৭তম মিনিটে ব্যবধান কমানোর মোক্ষম সুযোগ পায় স্বাগতিকরা। কিন্তু উনালের হেড ঠিক গোল লাইন থেকে ফিরিয়ে দিয়ে সে যাত্রায় নিজ দলকে রক্ষা করেন রিয়াল অধিনায়ক সার্জিও র‍্যামোস। তবে মিনিট চারেক পর আর রক্ষা পায়নি রিয়াল। কলম্বিয়ান ফরোয়ার্ড রজার মার্টিনেজের গোলে ব্যবধান কমায় স্বাগতিকরা। আর ম্যাচের ৮৫তম মিনিটে সামু কাস্তেইয়েহোর গোলে সমতা ফেরায় ভিয়ারিয়াল। ফলে ২-২ গোলের সমতায়ই শেষ হয় ম্যাচটি।

ভিয়ারিয়ালের সঙ্গে এই ড্রয়ে লিগের ৩৮ ম্যাচ শেষে ৭৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থেকে যায় রিয়াল। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে জিতে মৌসুম রাঙিয়ে রাখার সুযোগ এখনও আছে তাদের। এক ম্যাচ করে কম খেলা বার্সেলোনা ৯০ এবং অ্যাতলেটিকো মাদ্রিদ ৭৮ পয়েন্ট নিয়ে যথাক্রমে প্রথম এবং দ্বিতীয় স্থানে রয়েছে। আর ৬১ পয়েন্ট নিয়ে পাঁচে থেকে লিগ শেষ করল ভিয়ারিয়াল।

সূত্র: গোল ডটকম

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি