ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

লাক্স সুন্দরীকে ফারিয়ার ওপেন চ্যালেঞ্জ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৫, ২১ জানুয়ারি ২০১৮

মিডিয়াতে কাজ করলে `স্যাক্রিফাইস` করতে হয়-এমন মন্তব্য করে গত কয়েকদিন ধরে মিডিয়া পাড়ায় আলোচনার শীর্ষে রয়েছেন ফারিয়া শাহরিন।

তার এই মন্তব্য নিয়ে মিডিয়া পাড়ায় অনেকেই বিভিন্ন মন্তব্য ও পাল্টা মন্তব্য ছুড়ছেন। এদের মধ্যে এক লাক্স সুন্দরী সরাসরি নাম উচ্চারণ না করে বলেন, ``আপনি দুধে ধোয়া তুলসি পাতা না।`` এবার ফারিয়া সেই মন্তব্যের জবাব দিলেন ফেসবুক লাইভে। তবে এখানেও তিনি কারও নাম উল্লেখ করেননি।

ফারিয়া বলেন, ``তিনি আমাকে উদ্দেশ্য করে বলেছেন, আমরা কেউই ধোয়া তুলসি পাতা না। এটা আমি একদম মানতে পারলাম না। আপনি ধোয়া তুলসি পাতা না, আপনি জানেন; মিডিয়ার বহু মানুষ জানে; এমনকি মিডিয়ার বাইরের মানুষও জানে যে, আপনি ধোয়া তুলসি পাতা না। কিন্তু ফারিয়াকে যদি ওই গণ্ডিতে মাপেন, তাহলে আমি আত্মবিশ্বাসের সাথে মিডিয়াতে স্টেটমেন্ট দিতে পারব, আমি ধোয়া তুলসি পাতা।``

তিনি আরও বলেন, ``আপনাকে আমি `ওপেন চ্যালেঞ্জ` করলাম, আপনি `প্রুফ` করেন, আমি ধোয়া তুলসি পাতা না। হ্যাঁ, আমার একটা রিলেশন ছিল, যদিও প্রতিটি মানুষই সম্পর্কে জড়ায়। আমি এতো বছর মিডিয়াতে কাজ করেছি, কেউ আমাকে বাজে কথা বলতে পারবে না। হ্যাঁ, যদি প্রেম করা অন্যায় করা হয়ে থাকে, তাহলে প্রেম করে হয়তো আমি বড় অন্যায় করে ফেলেছি। যদি আপনি ওইভাবে কাউন্ট করেন ধোয়া তুলসি পাতা।

আমি আমার রিলেশনশিপের বাইরে গিয়ে ১০ বছরের মিডিয়া ক্যারিয়ারে এক ঘণ্টার জন্যও আমার `এথিকস`-এর বাইরে গিয়ে কারও সাথে কোনো খারাপ কাজ কিংবা কারও সাথে কোনো খারাপ চ্যাট, এক কথায় কোনো খারাপ কাজে ফারিয়া শাহরিন গত ১০/১১ বছরের মিডিয়া ক্যারিয়ারে জড়ায় নাই। এই বিষয়ে আমি খুবই আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি।``

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি