ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

লাভ বার্ড বিরুষ্কার প্রেমের গল্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২২, ১২ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১২:৩৪, ১২ ডিসেম্বর ২০১৭

বলিউড টাউনের সব হৈচৈ বন্ধ করে দিয়ে রূপকথার মতোই বিয়ে করছেন লাভ বার্ড বিরাট-আনুশকা। তাদের প্রেম কাহিনিটাও রূপকথার মতোই। একজন ভারতীয় ক্রিকেটের রাজপুত্র ও অন্যদিকে বলিউডের রাজকন্য। দুজনের জগত একেবারেই আলাদা।

২০১৩ সালের কথা। বিরাট-আনুশকার প্রথম আলাপ একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করতে গিয়ে। সেখান থেকেই বন্ধুত্ব। এরপর বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিতি। সেখান থেকেই গুজবের শুরু।

২০১৪ সালের জানুয়ারিতে টিম ইন্ডিয়া যথন সাউথ আফ্রিকা থেকে ফেরে তখন সব খেলোয়াড়রা হোটেলে ফিরে যায়। কিন্তু বিরাট গেলেন আনুশকার ফ্ল্যাটে। এমনকি ওই সময় আনুশকাই বিরাটের জন্য বিমানবন্দরে গাড়ি পাঠান। গুঞ্জন আরও ঘনিভুত হতে থাকে।

একই বছর ফেব্রুয়ারি মাসে ভারতীয় দল নিউজিল্যান্ড সফরে যাওয়ার পর আনুশকাও নিউজিল্যান্ডে চলে আসেন। যেখানে দুই লাভ বার্ডকে হাত ধরে ঘুরতেও দেখা যায়।

এরপর আনুশকাকে সারপ্রাইজ দিতে শ্রীলঙ্কা পৌঁছন বিরাট। আনুশকা তখন ‘বোম্বে ভেলভেট’র শ্যুটিংয়ে ব্যস্ত। পরে আনুশকার ২৬ বছরের জন্মদিনে বিরাট আবারও তাঁকে সারপ্রাইজ দিতে উদয়পুরে চলে যান। তখনও আনুশকা ফিল্ম ‘পিকে’র শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন। পরে ২০১৪ সালের অক্টোবরে বিরুষ্কাকে একসঙ্গে গ্যালারিতে বসে ইন্ডিয়া প্রিমিয়ার লিগ দেখতে দেখা যায়। এরপর থেকে প্রায়ই তাঁদের একসঙ্গে দেখা গেছে।

শুধু কি তাই! শ্রীলঙ্কা সফরে খেলতে গিয়ে সেঞ্চুরির পর মাঠ থেকে আনুশকার উদ্দেশ্যে ফ্লাইং কিস দেন বিরাট।

পরবর্তীকালে একটা অনুষ্ঠানে গিয়ে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন বিরাট। বলেন, ‘যা কিছু প্রকাশ্যে এসেছে, আমার আর লুকানোর কিছুই নেই।’

একই ভাবে অনুষ্কাও এক অনুষ্ঠানে গিয়ে বলেন, ‘আমরা কিছুই লুকাচ্ছি না, অন্য পাঁচজনের মত আমরাও সম্পর্কে রয়েছি।’

এরপর ২১ জুলাই ২০১৫ সালের ভোগ বিউটি অ্যাওয়ার্ডে প্রথম একসঙ্গে রেড কার্পেটে হাজির হন বিরুষ্কা। সেদিন সন্ধ্যায় সকলের নজর কাড়েন এই জুটি।

এরপর একটি সাক্ষাৎকারে গিয়ে মেজাজ হারান আনুশকা। সিনেমা নিয়ে সাক্ষাৎকার দিতে যাওয়া সত্ত্বেও তাকে নাকি তাঁদের সম্পর্ক নিয়েই বেশি প্রশ্ন করা হচ্ছিল। পরে অবশ্য সেজন্য ক্ষমাও চান তিনি।

পরবর্তীকালে শোনা যায় এক ম্যাগাজিনের কভার ফটোর জন্য আনুশকার খোলামেলা ফটোশ্যুটে কিছুটা বিরক্ত হন বিরাট। তিনি নাকি এনিয়ে আনুশকার কাছে ক্ষোভও প্রকাশ করেন।

এরপরে বিরাট-আনুশকার সুখের স্বর্গে ভাঙন ধরে। ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে খবর শোনা যায় বিরাট-আনুশকার সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। তাঁরা নাকি দুজনেই দুজনের কাজে মন দিতে চান। পরে সে সম্পর্কে আবারও জোড়া লাগে। সবাইকে অবাক করে দিয়ে ‘সুলতান’র সাকসেস পার্টিতে হাজির হন বিরুষ্কা। এরপর দুজনের মধ্যে আবারও ঝামেলা শুরু হয়। কারণটা খুব গুরুতরই ছিল। শোনা যায় বিরাট বিয়ে করতে চাইছিলেন। তবে আনুশকা এত দ্রুত বিয়েতে রাজি হননি, কেরিয়ারে মন দিতে চাইছিলেন। ওই সময়ও দুজনের ব্রেকআপের খবর সামনে আসতে থাকে। ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করা বন্ধ করে দেন।

কিন্তু আবারও কাছাকাছি আসেন তাঁরা। যুবরাজ ও হেজেল কিচের বিয়ের সময় হাতে হাত ধরে আসতে দেখা যায় বিরুষ্কাকে। অনেকেই বলেতে থাকেন ট্রু লাভ কখনোও দূরে থাকে না।

যদিও মাঝে আনুশকা-বিরাট মাঝে আলাদা হয়ে গেলেও বিরাট সব সময়ই আনুশকার পাশে দাঁড়িয়েছেন। বিরাটের খারাপ খেলার জন্য সকলে যখন আনুশকাকে দায়ি করছিলেন তাঁর কড়া নিন্দা করে সোশ্যাল সাইটে ‘শেম’ লিখে লম্বা পোস্টও দেন বিরাট।

এরপরেও দুজনে দুজনের প্রশংসা করে বহুবার সোশ্যাল সাইটে পোস্ট করেছেন।

২০১৭ সালের ভ্যালেন্টাইনস ডে’র দিন আনুশকার উদ্দেশ্যে একটা বিশেষ লেখা লিখে দুজনের ছবি পোস্ট করেন বিরাট।

ওম্যানস ডে তে নিজের অনুপ্রেরণা হিসাবে মায়ের পরেই আনুশকাকে স্থান দেন বিরাট। এমনকি আনুশকা তাঁকে দাড়িতেই দেখতে বেশি পছন্দ করেন বলে বিরাট দাড়িও কাটেননি।

এবছরই শুরুর দিকে উত্তরাখন্ডে দেরাদুনে নিজের পারিবারিক গুরুর সঙ্গে দেখা করেন বিরাট-আনুশকা। সেখানে তাঁদের সঙ্গে তাঁদের দুজনের পরিবারও যায়। সেসময় নাকি তাঁরা এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন বলে শোনা যায়। যদিও সেকথা অস্বীকার করেন বিরাট।

তবে আনুশকা তার কাছে কতটা লাকি সেকথা বহুবার স্বীকার করেন বিরাট। বলেন, মোহালিতে খুব সিরিয়াস টেস্ট ম্যাচ চলছিল, আনুশকা আমাকে সারপ্রাইজ দিতে সেখানে পৌঁছলো। আর তার সঙ্গেই আমার কাছে এলো আরও একটা সারপ্রাইজ। আমাকে টেস্ট দলের অধিনায়ক করে দেওয়া হল।

কিছুদিন আগেও নিউ ইয়র্কে আইফা অ্যাওয়ার্ড চলাকালীন আনুশকার সঙ্গে সময় কাটাতে দেখা যায় বিরাটকে। সম্প্রতি জাহির-সাগরিকার বিয়ে থেকে রিসেপশন সবকিছুতেই বিরুষ্কাকে একসঙ্গেই দেখা গেছে।

সম্প্রতি মান্যবর নামক এক ঐতিহ্যশালী পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনেও অনুষ্কাকে বিয়ের প্রতিশ্রুতি দিতে দেখা যায় বিরাটকে। আর শেষপর্যন্ত সোমবার সত্যি সত্যি তাঁদের সাতপাকে বাঁধা পড়ার খবর সামনে এসে উপস্থিত।

সূত্র : জি নিউজ

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি