ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

শপথ নিতে বঙ্গভবনে নতুন মন্ত্রীরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৮, ২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৮:৩৮, ২ জানুয়ারি ২০১৮

সরকারের শেষ মেয়াদে মন্ত্রিসভার রদবদল করতে যাচ্ছে সরকার। নতুন চার জন মন্ত্রিসভায় যুক্ত হবেন। সন্ধ্যা সাড়ে ৬টায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ পড়াবেন। ইতোমধ্যে বঙ্গভবনে পৌঁছেন নতুন মন্ত্রীরা।

বঙ্গভবনের দরবার হলের এই শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও উপস্থিত থাকবেন।

নতুন করে ডাক পাওয়া চারজন হলেন- মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী এবং তথ্যপ্রযুক্তিবিদ ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি মোস্তাফা জব্বার।  

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে আসা নারায়ন চন্দ্র চন্দ পদোন্নতি পেয়ে মন্ত্রী হচ্ছেন। বঙ্গভবনের ডাক পাওয়া রাজবাড়ীর এমপি কাজী কেরামত আলী এবং লক্ষ্মীপুরের সাংসদ এ কে এম শাহজাহান কামাল প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিতে পারেন বলে মনে করা হচ্ছে। তবে এ বিষয়ে নিশ্চিত কর কেউ বক্তব্য দেননি। আর বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি মোস্তফা জব্বার পূর্ণ মন্ত্রিত্ব পেতে পারেন।

৭২ বছর বয়সী নারায়ন চন্দ্র চন্দ খুলনা-৫ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনবার। ৬৩ বছর বয়সী কাজী কেরামত আলী গত নির্বাচনে রাজবাড়ী-১ আসন থেকে চতুর্থবারের মত এমপি নির্বাচিত হন। তিনি সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য এবং সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটি সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া ৭২ বছর বয়সী লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সাংসদ শাহজাহান কামাল দীর্ঘদিন জেলা আওয়ামী লীগের সভাপাতির দায়িত্ব পালন করেছেন। আর বিজয় বাংলা কিবোর্ডের উদ্ভাবক মোস্তফা জব্বার (৬৮) সংসদ সদস্য না হওয়ায় তাকে মন্ত্রিসভায় আনতে হবে টেকনোক্র্যাট হিসেবে।

 

টিকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি