ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শপিংয়ের বায়না: স্ত্রীর আত্মহত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৭, ২০ জানুয়ারি ২০১৮

সামনে চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানকে উপলক্ষ্য করে শপিংয়ের বায়না ধরেছে স্ত্রী! তবে স্বামীতো ব্যস্ত। অফিসের ব্যস্ততার কারণে স্ত্রীর সেই আবদার রাখতে পারেনি স্বামী। এতেই হিতে বিপরীত হয়েছে। স্বামীর উপর রাগ করে অভিমানী স্ত্রী করে বসলেন আত্মহত্যা।

এমনই ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের লক্ষৌতে। এমন ঘটনার জন্ম দেওয়া স্ত্রীর নাম দীপিকা (২৩)। তিনি শিক্ষা বিভাগের একজন সরকারি কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। হতভাগ্য ওই স্বামীর নাম দীপক দ্বিবেদী।

স্থানীয়রা জানায়, দীপিকা তার চাচাতো বোনের আগামী মাসে অনুষ্ঠেয় বিয়ে উপলক্ষে শপিং করতে বায়না ধরেন স্বামীর কাছে। দীপক আবদারের দিন যেতে পারবেন না জানিয়ে দেন। তবে পরের দিনই স্ত্রীকে শপিং করে দেওয়ার আশ্বাস দেন তিনি। তবে, দীপিকার মধ্যে জেদ চেপে বসায় তিনি ক্ষিপ্ত হয়ে গলায় দড়ি দেন বলে স্থানীয়রা অভিযোগ করেন।

এঘটনায় দীপক বলেন, দীপিকা এ ঘটনায় এতই ক্ষিপ্ত ছিল যে, আমি যখন সন্ধ্যায় বাড়ি ফিরি, তখন সে আমাদের রুমের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকির পরও দরজা না খুলায়, আমি বাইরের ঘরে ঘুমিয়ে পড়ি। পরদিন সকালে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকি। তবে ভেতরে ঢুকেই দীপিকার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ দেখি। এরপর পুলিশকে খবর দিই।

সুত্র: এনডিটিভি
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি