ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শরীরটা ভালো নেই প্রভার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ২৫ এপ্রিল ২০১৮

সাদিয়া জাহান প্রভা। একজন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী। মডেলিংয়ের মাধ্যমে তার মিডিয়া জগতে প্রবেশ। টেলিভিশন বিজ্ঞপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি বেশ কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করেছেন। নিজের অভিনয় দক্ষতা দিয়ে খুবই অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন এই অভিনেত্রী। কিন্তু ব্যক্তিগত কিছু কেলেঙ্কারির কারণে মাঝে মধ্যেই তার অভিনয় জীবন বাধাপ্রাপ্ত হয়।

বর্তমানে বাসায় আছেন প্রভা। কারণ শরীরটা ভালো নেই তার। ঠিকমতো কথা বলতে পারছেন না তিনি। মাইগ্রেনের সমস্যা বেড়েছে।

নতুন বছরের শুরুতে একাধিক সুসংবাদ পেয়েছেন তিনি। কারণ অনেকেই তার কাজের প্রশংসা করেছেন। তাছাড়া দর্শকদের কাছ থেকেও ইতিবাচক সাড়া পেয়েছেন। হাতে রয়েছে প্রচুর কাজ।

২০০৯ সালে ‘মনপুরা’ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমায় আসার কথা থাকলেও সেটা হয়ে ওঠেনি। দীর্ঘ বিরতির পর নির্মাতা অঞ্জন আইচের নির্মিত সিনেমা ‘রূপবতী’তে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। সিনেমার গল্প শোনার পরই কাজ করতে রাজি হয়ে যান তিনি।

এ বিষয়ে প্রভা বলেন, ‘এ সিনেমায় আমার নায়ক থাকছেন ফেরদৌস ভাই। তিনি চমৎকার মানুষ। আসলে ‘রূপবতী’ চলচ্চিত্রের কাজটি এই মে মাসেই হওয়ার কথা ছিল। কিন্তু ঈদের কাজের ব্যস্ততা আর কালবৈশাখীর আবহাওয়ার কারণে পরিচালকও একটু সময় পিছিয়েছেন। আশা করি ঈদের পরেই চলচ্চিত্রটির শ্যুটিং শুরু হবে।’

এদিকে প্রভার বর্তমান ব্যস্ততা ঈদের কাজ নিয়ে। কারণ এই ঈদের নাটকগুলোর প্রতি দর্শকের একটু বেশি আগ্রহ থাকে। সেদিক থেকে প্রভা বরাবরই চেষ্টা করেন ভিন্ন গল্প ও চরিত্রে অভিনয় করতে। বেশকিছু এক ঘণ্টার নাটকে কাজ করেছেন অভিনেত্রী। কিছুদিন আগে ইউসুফ আলি খোকনের রচনায় আর সাখাওয়াত মানিকের নির্মাণে ‘তোমার আমার গল্প শেষে’ নাটকে কাজ করেছেন তিনি। এতে প্রভা নীতা নামের চরিত্রে অভিনয় করেছেন। নাটকটিতে সহশিল্পী ছিলেন ইরফান সাজ্জাদ।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি