ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শর্টফিল্মে গাইলেন আকাশ-কনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৭, ৪ মে ২০১৮

ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী আকাশ সেন ও বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। ‘রেশমী চুড়ি’, ‘ও ডিজে’, ‘বৈশাখের বিকেল বেলায়’, ‘হেইলা দুইলা নাচ’ শিরোনামের গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন তারা। প্রথমবারের মতো এবার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন তারা।
চলচ্চিত্র এবং অডিও গানের সফলতার পর এবার প্রথমবারের মতো শর্টফিল্মের জন্য গান করলেন দুই বাংলার জনপ্রিয় এই গানের জুটি। ইভান মনোয়ারের পরিচালনায় ‘হেলেন অব ট্রয় ২’ শিরোনামের শর্টফিল্মে থাকছে ‘ভালোবাসা দাও’ শিরোনামের এই গানটি। কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন।
সম্প্রতি আকাশ বাংলাদেশে আসলে গানটির রেকর্ডিং হয়। সুর-সংগীত করার পাশপাশি গানটিতে কনার সঙ্গে দ্বৈত কণ্ঠও দিয়েছেন আকাশ। এরইমধ্যে শর্টফিল্মটির শুটিং প্রায় শেষ। এতে অভিনয় করেছেন রাহা তানহা খান, সাঞ্জু জন, সাইফ চন্দন প্রমুখ। মাইন্ড দ্য গ্যাপের প্রোডাকশনে এটি প্রযোজনা করছেন রেইন ফিল্মস।
এ প্রসঙ্গে ইভান মনোয়ার বলেন, ‘আমার শর্টফিল্মের গল্পের সঙ্গে যায় এমন একটি গানের জন্য ভাবছিলাম। অবশেষে আকাশ সেন ও কনার আইডিয়াটি মাথায় আসে। তাদের করা অনেকগুলো গান শ্রোতারা গ্রহণ করেছে। এই কাজটিও দুর্দান্ত। আকাশের সুর-সংগীতের সঙ্গে জীবন ভাইয়ের কথা মিলে চমৎকার একটি গান হয়েছে। আশাকরি সবাই পছন্দ করবেন।’
আকাশ সেন বলেন, ‘কাজটি করতে পেরে খুব ভালো লাগছে। সবাই চেষ্টা করেছেন ভালো একটি গান তৈরি করার জন্য। আশাকরি শ্রোতারাও পছন্দ করবেন।’
আসছে ঈদে শর্টফিল্মটি প্রচার করা হবে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি