ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শাকিব ও বুবলীর যে গানে বাজিমাত (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৯, ২৩ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৬:৪৬, ২৩ সেপ্টেম্বর ২০১৭

বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খান ও এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলি অভিনীত ছবি বসগিরি খুব বেশি সাড়া ফেলে নি। তবে এই সিনেমার একটি গান দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছে। গানটি হচ্ছে ‘দিল দিল দিল’।
এক বছরের মাথায় ইউটিউবে গানটি দুই কোটিবারের বেশি দেখা হয়েছে। আর এর মধ্য দিয়ে নায়ক শাকিব খান আর আলোচিত নায়িকা বুবলীর অভিনয়জীবনে অন্য রকম এক রেকর্ড যোগ হলো।
নিজের অভিনীত প্রথম সিনেমার গান এমন রেকর্ড গড়ায় আনন্দিত বুবলী। তিনি গণমাধ্যমকে বলেন, আমার দর্শকদের ধন্যবাদ। ভীষণভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি আমার সিনেমার পুরো দলটিকে। বুবলী জানান, দেশের সিনেমার কোনো গান দুই কোটিবারের বেশি দেখার ব্যাপারটি ইতিবাচক। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় কিংবা পিকনিকে যখনই গানটি বাজার খবর কানে আসে এবং সবাই গানটির সঙ্গে পারফর্ম করছে, তখন দারুণ লাগে।
‘বসগিরি’ সিনেমার গান ‘দিল দিল দিল’ ইউটিউবে প্রকাশিত হয় গত বছরের ৪ সেপ্টেম্বর। গতকাল শুক্রবার সন্ধ্যা পর্যন্ত গানটি মোট দেখা হয়েছে ২ কোটি ২৩ হাজার ২০৬ বার। গানটিতে কণ্ঠ দিয়েছেন কনা ও ইমরান। কবির বকুলের কথায় গানের সুর ও সংগীত পরিচালনা করেন শওকত আলী ইমন। আদিল শেখের কোরিওগ্রাফিতে গানটি থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে নির্মিত হয়েছে।
শাকিব-বুবলী ছাড়াও এ ছবিতে অভিনয় করেন অমিত হাসান, রজতাভ দত্ত, মাজনুন মিজান প্রমুখ।

গানের ভিডিও দেখতে ক্লিক করুন-


//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি