ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শাকিবের চাপে তিনবার গর্ভপাত করাই : অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৪, ৬ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১২:১১, ৬ ডিসেম্বর ২০১৭

বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাসের বিয়ে হয়েছে বেশ কয়েক বছর হয়ে গেলো। ছেলে আব্রাম খান জয়ের বয়স চলতি বছরের ২৭ সেপ্টেম্বর এক বছর পূর্ণ হয়েছে। ছেলের জন্মেরও কয়েকমাস পর দুজনের সম্পর্কের বিষয়টি জানাজানি হয়। এতোদিন আড়ালেই ছিল।

সম্প্রতি অপুকে ডিভোর্স দেন শাকিব। এরইমধ্যে তাদের সম্পর্কের বিষয়ে নানা সংবাদ আসা শুরু করে মিডিয়ায়। সম্প্রতি যে খবরটি সবচেয়ে সাড়া ফেলেছে সেটি হচ্ছে জয়ের জন্মের আগে তিনবার অন্ত:স্বত্ত্বা হন অপু। কিন্তু শাকিবের চাপে তিনবার-ই অ্যাবরশন (গর্ভপাত) করান অপু। এমনকি জয়ের ক্ষেত্রেও এমনটি চেয়েছিলেন শাকিব। এমনটাই দাবি করেছেন অপু বিশ্বাস।

অপু গণমাধ্যমকে বলেন, শাকিবের আপত্তির কারণে আমাকে তিনবার গর্ভপাত করাতে হয়। জয় যখন গর্ভে আসে তখনও অ্যাবরশন করানোর জন্য আমাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে পাঠায় শাকিব। সেখানকার চিকিৎসক জানান, যেহেতু আগে তিনবার গর্ভপাত হয়ে গেছে আর নতুন করে কনসেপ্টের সময় ৪ মাস হয়ে গেছে, সেহেতু গর্ভপাত করানো হবে ঝুঁকিপূর্ণ। এরপর শাকিব আমাকে কলকাতা পাঠায় গর্ভপাত করানোর জন্য। সেখানকার চিকিৎসকরাও অ্যাবরশন করতে অস্বীকৃতি জানান। তখন আমি সন্তান জন্মদানের সিদ্ধান্ত নিই। আর এতেই শাকিব আমার ওপর খেপে যায়। তার সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে।

উল্লেখ্য, চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটি ২০০৮ সালে গোপনে বিয়ে করেন। এরপর দীর্ঘ দিন বিয়ের কথা গোপন রাখেন তারা। গত বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় আব্রাম খানের। এটাও গোপন রাখা হয়। অবশেষে গত ১০ এপ্রিল বিকালে সাত মাসের ছেলেকে সঙ্গে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সব প্রকাশ করেন অপু বিশ্বাস। শাকিব প্রথম দিকে ক্ষুব্ধ হলেও পরে সবকিছু স্বীকার করেন এবং অপুর সঙ্গে সুখের সংসার পাতবেন বলে জানান।

এসএ/ এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি