ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শাকিবের নতুন নায়িকার খোঁজ, কে সে?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৯, ১৮ আগস্ট ২০১৮

শাকিব খানের নতুন ছবির জন্য নায়িকার সন্ধান মিলেছে।তবে কৌশলগত কারণে নায়িকার নাম এখনি প্রকাশ করতে চান না পরিচালক ও প্রযোজকরা।‘শাহেনশাহ’ নামের এই ছবিতে শাকিব খানের বিপরীতে আরেকজন নায়িকা দেখা যাবে। কিন্তু কোন সে নায়িকা?তার নাম ঘোষণা দেওয়া হবে ঈদের পরে।

‘শাহেনশাহ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে প্রথম চুক্তিবদ্ধ হন নুসরাত ফারিয়া।ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় এই নায়কের বিপরীতে প্রথমবারের মত অভিনয় করবেন তিনি।এদিকে প্রথমবারের মতো শাকিবের বিপরীতে নায়িকা হতে পেরে ভীষণ উচ্ছ্বসিত নুসরাত ফারিয়া।

ছোট পর্দার নির্মাতা শামীম আহমেদের প্রথম সিনেমা ‘বসগিরি’। ছবিতে শাকিবের বিপরীতে বুবলীকে নায়িকা করে সবাইকে চমকে দিয়েছিলেন এই নির্মাতা।এরপর শাকিব খান ও বুবলীর দারুণ জুটিকে কেন্দ্র করে গড়ে ওঠে তাদের দারুণ রসায়ন।

‘বসগিরি’র পর ‘শাহেনশাহ’ ছবিতে চমক নিয়ে আসছেন তিনি। এবার আরেকজন নতুন নায়িকা উপহার দিতে চলছেন এই নির্মাতা। নতুন এই নায়িকা কতটা চমক এনে দিতে পারবেন  তার জন্য অপেক্ষা করতে হবে ছবিটি মুক্তি পাওয়া পর্যন্ত।

‘শাহেনশাহ’ ছবি নিয়ে গতকাল রাতে ফেসবুকে পোস্ট দেন শামীম আহমেদ।তিনি লেখেন,‘সুপারস্টার শাকিব খানের ‘শাহেনশাহ’ ছবিতে নুসরাত ফারিয়ার জমজমাট রসায়নের সঙ্গে থাকছে আরেকজন নায়িকা।কিন্তু কে হতে যাচ্ছে ঢালিউড ‘শাহেনশাহর’র নতুন নায়িকা?

জানা গেছে, ঈদুল আজহার পর ‘শাহেনশাহ’ ছবির কাজ শুরু হবে।শুরুতে ছবির কাজ হবে ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে। টেলিভিশন উপস্থাপনা থেকে  সরে এসে চলচ্চিত্রের নায়িকা হিসেবে নাম লেখালেন নুসরাত ফারিয়া।

শাকিব খানের সঙ্গে অভিনয় করা প্রসঙ্গে উচ্ছসিত নুসরাত ফারিয়া জানালেন,‘এই প্রথমবারের মতো বাংলাদেশের নাম্বার ওয়ান সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করতে যাচ্ছি। কিছুটা মানসিক চাপ অনুভব করছি। কারণ, তাঁর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে পারব তো!’

প্রথম ছবি ‘আশিকী’ দিয়ে শুরু করেন তিনি। নানান কারণে ছবিটি ফারিয়াকে আলোচনায় এনে দেয়। এরপর বাংলাদেশ ও ভারতের কয়েকটি বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি। এসব ছবিতে নুসরাত ফারিয়া অভিনয় করেন বাংলাদেশের আরিফিন শুভ, কলকাতার জিৎ, ওম আর অঙ্কুশের সঙ্গে।

কেআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি