ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শাকিবের সামনে জ্ঞান হারান পায়েল (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৩, ২২ জুন ২০১৮ | আপডেট: ১০:৩৩, ২২ জুন ২০১৮

শুটিং চলছে। শট নেওয়ার জন্য প্রস্তুত ক্যামেরাম্যান। কিন্তু শট দিয়েই অসুস্থ হয়ে পড়লেন নায়িকা। কাঁপতে কাঁপতে চোখ বন্ধ হয়ে এলো তার। নিমিষের মধ্যে মোটা জ্যাকেট, কম্বল নিয়ে ছুঁটে এলো ক্রিউ মেম্বাররা। ঠান্ডায় কাবু হয়ে গিয়েছেন অভিনেত্রী।
যতই গরমজামা, কম্বল চাপানো হোক না কেন, হিরোইন ধীরে ধীরে অজ্ঞান হয়ে যাওয়ার উপক্রম। কোন রকমে তাকে ঠিক করা হয়। কথা হচ্ছে পায়েল সরকারকে নিয়ে। ‘ভাইজান এল রে’ সিনেমার শুটিংয়ে এমনটাই  হয়েছিল পায়েলের।
‘ভাইজান এল রে’ সিনেমার গান ‘হাটি হাটি পায়ে পায়ে’ গানটি পুরোটাই বিদেশে শুট করা হয়েছিল। সেখানে তখন কনকনে ঠান্ডা। তার মধ্যে একেবারে শর্ট ড্রেসে শট দিতে হয় পায়েলকে। গানটির একটি দৃশ্যে দেখা যায়, সবুজ ঘাসের ওপর দাঁড়িয়ে রোম্যান্স করছেন সিনেমার হিরো শাকিব খান এবং হিরোইন পায়েল সরকার। শুটের আগেও কাঁপছিলেন পায়েল, তবে এতটা খারাপ অবস্থা তখনও হয়নি।
যদিও গানটি দেখে কিন্তু একেবারেই বোঝা যাবে না যে পায়েল অসুস্থ হয়ে পড়েছিলেন। শট দিয়েই যবুথবু হয়ে পড়লেন পায়েল। তাকে সামলাতে শাকিব তো ছিলেনই তার পাশে, সঙ্গে দৌঁড়ে এলেন সিনেমার ক্রিউ মেম্বাররা।
মোটা জ্যাকেট, বড় কম্বল সবকিছু একসঙ্গে চাপিয়ে দেওয়া হয় তার গায়ে। তাতে অবশ্য তেমন লাভ হয়নি। বেশ কিছুক্ষণ পর সুস্থ হয়ে গিয়েছিলেন পায়েল। শাকিব অসুস্থ হয়ে পড়েননি কারণ তিনি বেশ মোটা শেরওয়ানি পড়েছিলেন। সবটাই লম্বা হাতার ছিল বলে তেমন অসুবিধে হয়নি তার।
কখনও সমুদ্রের ধারে, কখনও ওলিতে গলিতে, আবার কখনও পাহাড়ে, চারিদিকেই নিজেদের প্রেমের জাদু ছড়িয়েন নায়ক-নায়িকা। গানটিতে দু’জনের কস্টিউম বেশ ইন্টারেস্টিং। শাকিবকে যেখানে ট্রাডিশনাল শেওয়ানিতে দেখা যাচ্ছে, সেখানে ওয়েস্টার্নে দেখা গেল পায়েলকে। এই গানের মধ্যে দিয়েই বেশ বোঝা যাচ্ছে যে দর্শক তাদের মাখোমাখো কেমিস্ট্রি বেশ উপভোগ করছেন হলের পর্দায়।


এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি