ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শাকিরার গান গাওয়া বন্ধ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৩, ১৬ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৩:৪৮, ১৬ নভেম্বর ২০১৭

কলম্বিয়ান পপ তারকা শাকিরা অসুস্থ। গান গাইতে গেলেই কণ্ঠে সমস্যা হচ্ছে তার। চিকিৎসক জানিয়েছেন, কণ্ঠের ওপর অতিরিক্ত চাপ পড়ার কারণে গলায় রক্তক্ষরণ হয়েছে। অতিরিক্ত সংগীতচর্চার ফলে এ সমস্যা হচ্ছে। এজন্য এই গায়িকার কণ্ঠকে আপাতত কিছু দিনের জন্য বিশ্রাম দেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। এমনকি এ সময়ে তার কথা বলাও বারণ।
গত ২৭ জুন ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ এর ঘোষণা দেন শাকিরা। ৮ নভেম্বর এ ট্যুর শুরু হওয়ার কথা ছিল। ট্যুরে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত ইউরোপ ও যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে ৩৪টি কনসার্ট করার কথা শাকিরার।
বিশ্বব্যাপী জনপ্রিয় এ পপ তারকা এজন্য পাঁচ মাস ধরে প্রস্তুতি নিচ্ছেন। যার ফলে কণ্ঠের এই বিপত্তি। গত জুলাই মাসে প্রস্তুতি শুরুর সময় তার কণ্ঠের অবস্থা ভালো থাকলেও অক্টোবরের শেষ দিকে সমস্যা শুরু হয়। বাধ্য হয়ে ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ বাতিল করতে হয়েছে তাকে। তবে আয়োজকরা জানিয়েছেন, ২০১৮ সালের জানুয়ারি মাসে এ ওয়ার্ল্ড ট্যুর শুরু হতে পারে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তার ট্যুর বাতিলের খবর জানান শাকিরা নিজেই। এতে তিনি আরও জানান, চিকিৎসকের পরামর্শে বর্তমানে গান বন্ধ রাখতে হচ্ছে। এমনকি কথা বলাও নিষেধ তার। এমন পরিস্থিতিতে কোনোভাবেই কনসার্টে অংশ নেওয়া সম্ভব হচ্ছে না।
 
সূত্র : রোলিং স্টোন

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি