ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘শান্তিপূর্ণ আন্দোলনের মধ্য দিয়ে নেত্রীকে মুক্ত করবো’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৬, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করে আনার প্রত্যয় ব্যক্ত করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, আমাদের নেত্রী শান্তিপূর্ণ আন্দোলনের কথা বলেছেন। আমরা সম্পূর্ণ গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে তাঁকে মুক্ত করে আনবো।

আজ সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক মানববন্ধনে মির্জা ফখরুল এসব কথা বলেন।

আগামী নির্বাচনে নিজেদের পরাজয়ের ভয়ে খালেদা জিয়াকে ‘মিথ্যা মামলা‘ সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছে বলেও অভিযোগ করেন ফখরুল। তিনি বলেন, খালেদা জিয়া গণতন্ত্র ও দেশের মানুষের অধিকারের জন্য আন্দোলন করছেন। তাই তাঁকে সরকারের ভয়। সরকার চায়, খালেদা জিয়াকে কারাগারে রেখে একদলীয় নির্বাচন করে ক্ষমতা ধরে রাখতে। খালেদা জিয়া বাইরে থাকলে আওয়ামী লীগ নির্বাচনে বিজয়ী হতে পারবে না।

দেশের মানুষের শেষ আশ্রয়স্থল বিচারালয়কেও সরকার করায়ত্ব করে রেখেছে বলে অভিযোগ করেন ফখরুল। বলেন, প্রধান বিচারপতিকেও অন্যায়ভাবে দেশ ছাড়তে বাধ্য করা হয়েছে।

মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ, সাবেক সংসদ সদস্য হেলেন জেরিন খান প্রমুখ।

আরকে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি