ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘শাহরুখ আমার জীবন নষ্ট করেছে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১০, ২১ এপ্রিল ২০১৮ | আপডেট: ১২:২১, ২১ এপ্রিল ২০১৮

শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে।ভার্চুয়াল জগতে দাবানলের মতো ছড়িয়ে পড়ার জন্য পোস্টটিই যথেষ্ট। ঘটনাও তাই ঘটল। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই ভাইরাল। কিন্তু কে লিখলেন এমন কথা? সত্যিই কি শাহরুখ খানের জন্যই নষ্ট হয়েছে কারো জীবন?

সোশ্যাল মিডিয়ায় ঠিক এমনই পোস্ট করেছেন এক তরুণী। তবে প্রথম লাইনটি পড়ে যদি বিতর্কের গন্ধ পান, তাহলে ভুল করবেন। কারণ নব্বইয়ের দশকে বড় হওয়া অনেক তরুণীই শাহরুখের প্রেমে পড়েছিলেন। মুগ্ধ হয়েছিলেন বলিউড বাদশার রোম্যান্টিক ইমেজে।

হয়তো কেউ কেউ বাস্তবেও পর্দার কিং খানের মতো প্রেমিকের জন্য অপেক্ষা করেছেন। কিন্তু কারোর আবার তা অধরাই থেকে গেছে। এতে কষ্টও পেয়েছেন অনেকে।

ওই তরুণীর মতো কারো হয়তো মনেও হয়েছে শাহরুখের জন্যই নষ্ট হয়েছে তার জীবন!

ওয়েব দুনিয়ায় শেয়ার করা পোস্টে ওই তরুণী লিখেছেন, ‘ছোট থেকে স্বপ্ন দেখেছি পারফেক্ট ম্যানকে পারফেক্টভাবে প্রপোজ করবে। ব্যাকগ্রাউন্ডে বেহালা বাজবে। সে ধীরে ধীরে আমার দিকে এগিয়ে আসবে। হাওয়ায় আমার চুল উড়বে, হাঁটু মুড়ে বসে আঙুলে পরিয়ে দেবে আংটি।’

কিন্তু বাস্তবে নাকি তা ঘটেনি। বরং ওই বাঙালি তরুণীকে বোঝাতে হয়েছে, কেন তিনি এক পাঞ্জাবিকে বিয়ে করতে চান। এটি তার বাবা-মা করেছেন। পরে তরুণী লিখেছেন, ‘অবশেষে বুঝলাম আমার জীবনে কোনো ফিল্মি মুহূর্ত আসেনি। তাই পাঞ্জাবির ওই প্রেমিকের জন্মদিনে ঠিক করলাম নিজেই যা করার করব। যে রেস্তোরাঁয় আমরা প্রথম ডেটে গিয়েছিলাম সেখানে সারপ্রাইজ পার্টির ব্যবস্থা করলাম। তারপর ফিল্মি কায়দায় ওকে প্রোপোজ করলাম।’

এ ঘটনায় অবাক হয়ে যান ওই তরুণীর বয়ফ্রেন্ড। তিনি খুশি হয়ে বলেন, ‘আমাদের ছেলেমেয়েরা আশা করি এমন ফিল্মি হবে না।’। তবে এর মধ্যেই ওই পোস্টটি ভাইরাল হয়ে গেছে।

যদিও পোস্টটি দেখে শাহরুখ অনুসারিদের একটা অংশ ক্ষোভ প্রকাশ করেছে। তবে অনেকেই এটাতে মজা পেয়েছেন। শাহরুখ খান নিজে এখন পর্যন্ত এ নিয়ে কোনো মন্তব্য করেননি।

সুত্র: আনন্দবাজার

আর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি