ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শাহরুখ-সালমানকে ‘সামলাতে’ ব্যস্ত ক্যাটরিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৪, ২৫ সেপ্টেম্বর ২০১৭

বলিউডের বিউটি কুইন ক্যাটরিনা কাইফ। সবশেষ বনবীর কাপুরের সঙ্গে দীর্ঘদিনের প্রণয়ের ইতি টানার পর কিছুদিন বিমর্ষ হয়ে পড়েছিলেন। এর আগে বলিউড সেনসেশন সালমানের সঙ্গে দীর্ঘ সম্পর্কের যবানিকাপাত ঘটে ক্যাটের। কারো সঙ্গে সম্পর্ক টেকসই না হওয়ায় ক্যাটকে নিয়ে সমালোচনাও হচ্ছিল। এসব কারণে কাজেও মন দিতে পারছিলেন না ক্যাট।
 
তবে সম্প্রতি স্বরুপে ফিরেছেন আবেদনময়ী ক্যাট। একের পর এক ছবির অফার পাচ্ছেন। তাও আবার বলিউডের ডাক সাইটের নায়কদের সঙ্গে। সালমানের সঙ্গে একটি ছবির শুটিং শেষ না হতেই আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।এবার নায়ক শাহরুখ খান। দুই খানকে সামলাতে ব্যস্ত সময় পার করছেন ক্যাট।

জব তাক হ্যায় জান ছবিতে শাহরুখ-ক্যাটের রোমান্স

পাঠক, যদি মস্তিস্ক প্রতারনা না করে তবে নিশ্চয়ই মনে আছে যে, শাহরুখ ও ক্যাটরিনা কাইফ জুটিকে শেষবারের মতো একসঙ্গে দেখা গিয়েছিল ‘জব তাক হ্যায় জান’ সিনেমায়। তাও ৫ বছর আগে। এই জুটির ভক্তদের অপেক্ষার পালা এবার শেষ হলো। এই জুটিকে ফের একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে। নতুন ছবিটি পরিচালনা করছেন আনন্দ এল রাই।

সাম্প্রতিক সময়ে ক্যাটরিনা যেন খান গণ্ডি থেকে বেরই হচ্ছেন না। সালমান খানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিং নিয়ে ব্যস্ত ক্যাটরিনা। এই ছবির শুটিং শেষ না হতেই শাহরুখের সঙ্গে নতুন ছবি করার ঘোষণা দেন তিনি। ক্যাটরিনা জানান, শাহরুখের সঙ্গে দীর্ঘ বিরতির পর আবারও অভিনয় করার সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।



এছাড়া আনন্দ এল রাইয়ের সঙ্গে কাজ করাটাও বেশ মজার। উচ্ছ্বসিত ক্যাটরিনা এমন খবর প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শাহরুখ ও পরিচালকের সঙ্গে তোলা একটি সেলফি শেয়ার করেছেন। ক্যাপশনে লেখেন, ‘দুই আশ্বর্যজনক মানুষ আনন্দ রাই ও শাহরুখ খানের সঙ্গে নতুন ছবির প্রথম দিনের শুটিংয়ে। চমত্কার একটি ছবি বানাতে আমরা মন-প্রাণ দিয়ে খাটছি।’ কিং খানের নামের ব্র্যাকেটে ক্যাট লিখেছেন, ‘তার সঙ্গে ৫ বছর পর আবারও কাজ করতে পেরে আমি খুব উচ্ছ্বসিত।’

ক্যাটরিনা বলেন, এই ছবিতে বেশকিছু আকর্ষণ থাকবে। সবচেয়ে বড় আকর্ষণ হচ্ছে সিনেমার গল্প ও আমার চরিত্রটা।’ ক্যাটরিনা একা নন, এ ছবিতে শাহরুখের বিপরীতে থাকছেন ‘জব তাক হ্যায় জান’ ছবির আরেক নায়িকা আনুশকা শর্মা। ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি। ছবিটিতে বেঁটে চরিত্রে দেখা যাবে শাহরুখকে।


বলিউডের একটি ব্যবসা সফল ছবিতে সালমানের সঙ্গে ক্যাটরিনা
প্রসঙ্গত, ক্যাটরিনা এখন ব্যস্ত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিং নিয়ে। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন সালমান খান। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে।

সূত্র : জিনিউজ।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি