ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শাহরুখের কারণে বিপাকে সারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৯, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

পর্দায় অভিষেক হচ্ছে সাইফ কন্যা সারা আলি খানের। ২১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ‘কেদারনাথ’ সিনেমার। এমনটাই ট্যুইট করে জানিয়েছিলেন সিনেমার পরিচালক। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ পেতেই ঝামেলার সূত্রপাত। আর এ জন্য দায়ী একমাত্র শাহরুখ খানের হাই টি আরপি।

অভিষেকের সিনেমা রিলিজের তারিখ ঘোষণার পরেই শুরু হয়েছে গণ্ডগোলের। ২১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা শাহরুখ খান-আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফের সিনেমা ‘জিরো’। এ জন্য সংঘর্য হওয়ার ভয়ে, এইদিন ‘কেদারনাথ’-রিলিজে মত ছিল না প্রযোজক প্রেরণা অরোরার। কিন্তু অভিষেক ওই তারিখেই মুক্তি দিতে চাইছেন এবং টুইটারে তা ঘোষণাও করে দিয়েছেন। এতে চটে গেছেন প্রেরণা। ভেঙে দিয়েছেন চুক্তি। এখানেই শেষ নয়, এ জন্য বিচার চেয়ে আদালতের দারস্থ হয়েছেন পরিচালক। তাতে করে ঝামেলা আরও সৃষ্টি হয়েছে। বিষয়টি আদালতের বিচারাধীন হওয়ায় বর্তমানে সিনেমাটি প্রযোজনা করতে অন্য কোনও সংস্থাও আগ্রহও দেখাচ্ছে না।

এদিকে এসব ঘটনায় বেজায় চটেছেন সারার মা অমৃতা সিংহ। সারার কেরিয়ারের শুরুতেই এমন সমস্যা চাইছেন না তিনি। তাঁর বক্তব্য, ‘এসব উটকো ঝামেলায় তাঁর মেয়ের বলিউডে অভিষেক পিছিয়ে যাচ্ছে।’

এই নিয়ে নাকি অমৃতা ও অভিষেক কাপুরের মধ্যে ভীষণ ঝগড়াও হয়েছে। সারার বিপরীতে এই সিনেমাতে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত। আপাতত বন্ধ হয়ে আছে শ্যুটিং। আর এ কারণে সিনেমার মুক্তিও এখন অনিশ্চিত।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি