ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শাহরুখের প্রেমে মজেছেন আনুশকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৮, ২২ জুলাই ২০১৭ | আপডেট: ১৫:৫৭, ২২ জুলাই ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউড কিং শাহরুখ খানের প্রেমে মজেছেন আনশকা! তাহলে বিরাট কোহলির কী হবে! অবাক লাগছে না। তাহলে একটু  খোলাসা করে বলি।  যব হ্যারি মেট সেজালমুভিতে টুরিস্ট গাইড শাহরুখের প্রেমে মজেছেন আনুশকা। ছবিটি ৪ আগস্ট মুক্তি পাবে। সম্প্রতি প্রকাশিত হলো সিনেমার নতুন ট্রেইলার। যেটি দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।

শাহরুখের নায়িকা হিসেবেই বলিউড সিনেমায় হাতেখড়ি হয়েছিল আনুশকার। শাহরুখ-আনুশকা জুটি অভিনিত যব হ্যারি মেট সেজাল হলে মুক্তি পেতে এখনো দুই সপ্তাহ বাকি। তার আগেই দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে ইমতিয়াজ আলীর নতুন এ সিনেমা। এর আগে ইউটিউবে মুক্তি পায় এ ছবির ‘বিচ বিচ মে’ ও ‘বাটারফ্লাই’ শিরোনামের দুটি গান। প্রকাশের পরপরই সাড়া ফেলেছিলো গান দু’টি। এবারে দর্শকপ্রিয় হলো এ ছবির সদ্য প্রকাশিত ট্রেইলারটি।

ট্রেইলারে দেখা গেছে, হারিয়ে যাওয়া আংটি খুঁজতে গিয়ে হ্যারির সঙ্গে দেখা হয় সেজালের। শুরুতে সেজালকে খুব একটা পাত্তা না দিলেও মনে মনে তাকে ভালোবেসে ফেলে হ্যারি। অনেকটা যেন শাহরুখ ও প্রীতি জিন্তার ‘কাল হো না হো’র মতোই এ ছবিতে এক নিঃসঙ্গ প্রেমিক যুবকের চরিত্রে দেখা গেছে শাহরুখকে।

পোস্টারের মতো ট্রেইলারেও জোর দেওয়া হয়েছে ছবিটির থিম লাইনের উপর। ‘যাকে তুমি খুঁজছো, সেও একইভাবে তোমাকেই খুঁজছে’ ফার্সি কবি মোহাম্মদ রুমির এ জনপ্রিয় উক্তিটির উপরেই যেন দাঁড়িয়েছে ‘যব হ্যারি মেট সেজাল’য়ের কাহিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, ট্রেইলারে ট্যুর গাইড শাহরুখকে(হ্যারি) দেখে প্রেমে পড়ে যাবেন দর্শক! তবে শুধুই কি দর্শক? হ্যারি’র প্রেমে কি ধরা দেবে না সেজাল বেশি আনুশকা? উত্তর জানতে হলে দর্শককে অপক্ষা করতে আর মাত্র দুইটি সপ্তাহ!

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি