ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

শিক্ষার্থীদের আন্দোলনে অর্থ যুগিয়েছে তারেক রহমান: নৌমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৭, ৯ আগস্ট ২০১৮

ঢাকায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় দেশে যে নৈরাজ্যের আন্দোলন সৃষ্টি হয়েছিল, তার সকল অর্থ লন্ডনে বসে তারেক রহমান জোগান দিয়েছে বলে বন্তব্য করেছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।

বৃহস্পতিবার সকালে মাদারীপুর জেলা পরিষদ আয়োজিত এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান। এ সময় আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল সাবরিন , জেলা পরিষদের প্রধান প্রশাসনিক কর্মকর্তা সিদ্দিকুর রহমান প্রমুখ।

বিএনপি বিগত দিনে সকল আন্দোলনে ব্যর্থ হয়েছে দাবী করে নৌমন্ত্রী শাজাহান খান বলেন, এবার ঢাকাতে গাড়ির নিচে পড়ে যে দুইজন কোমলমতি শিক্ষার্থী নিহত হলো। এই ঘটনাকে কেন্দ্র করে যে পরিস্থিতি সৃষ্টি হলো, তখন দেখলাম এই আন্দোলনেও বিএনপি নার্সিং করার চেষ্টা করছে।

এসময় তিনি দাবি করেন, বিএনপি এখন আর রাজনৈতিক দল নেই, এটি এখন একটি পরগাছা দলে পরিণত হয়েছে। তারা নিজেরা কোন আন্দোলন করতে পারে না। দেশে কোন একটি ঘটনা ঘটলেই সেটিকে উস্কে দেওয়ার চেষ্টা করে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে শাহজাহান খান বলেন, তোমাদের মুক্তিযুদ্ধের চেতনায় মানুষ হতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় মানুষ হয়ে ভবিষ্যতে দেশ পরিচালনা করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা না থাকলে এই বাংলাদেশ আর বাংলাদেশ থাকবে না।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি