ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শিক্ষিকার প্রেমে সালমান খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৭, ১৭ আগস্ট ২০১৮ | আপডেট: ২১:১৪, ১৭ আগস্ট ২০১৮

সালমান খান অনেক নবাগতকে বলিউডে প্রতিষ্ঠিত করে দিয়েছেন। ঐশ্বর্য রাই থেকে ক্যাটরিনা কাইফ কিংবা ডেইজি শাহ, একের পর এক নায়িকাকে বলিউডে সুপ্রতিষ্ঠিত করেছেন তিনি। তার মাঝে একাধিক সম্পর্কেও জড়িয়েছেন। কখনও ঐশ্বর্যর জন্য ছুটে গিয়েছেন ‘দেবদাস’-এর সেটে আবার কখনও ক্যাটরিনা কাইফের জন্য ঝামেলায় জড়িয়েছেন রণবীর কাপুরের সঙ্গে। সবকিছু মিলিয়ে সালমান খানের ‘রঙিন’ জীবনের ছটা কিন্তু বারবার ঠিকরে পড়েছে বলিউডের বিভিন্ন অংশে। কিন্তু, সালমানের সঙ্গে তাঁর শিক্ষিকার সম্পর্কের কথা শুনেছেন?

‘দশ ক দম’-এর সেটে সালমান নিজের জীবনের এক গোপন কথাকে প্রকাশ্যে আনলেন। রিয়েলিটি শো-এর মঞ্চে দাঁড়িয়ে সালমান বলেন, স্কুলে পড়াকালীন এক শিক্ষিকাকে ভাল লাগত তাঁর। স্কুলে থাকার সময় ওই শিক্ষিকাকে তিনি অনুসরণ করতেন। তাঁর আশপাশে ঘুর ঘুর করতেন বলেও জানান সালমান।

শুধু তাই নয়, গৃহশিক্ষিকা তাঁকে পড়াতে এলে, তাঁর পাশে সব সময় থাকার চেষ্টা করতেন বলেও জানান সালমান। পাশাপাশি তিনি আরও বলেন, শিক্ষক, শিক্ষিকার উপর ভাল লাগা থাকে না ছোটবেলায়, এমন মানুষ খুব কমই আছে। কেউ বিষয়টিকে স্বীকার করে নেন। কেউ আবার অস্বীকার করেন। কিন্তু, শিক্ষক, শিক্ষিকাই যে কোনও মানুষের জীবনের প্রথম ভাল লাগা হয় বলেও মন্তব্য করেন সালমান খান।

এই মুহূর্তে পরিচালক আলি আব্বাস জাফরের সিনেমা ‘ভরত’-এর শুটিং নিয়ে ব্যস্ত সালমান খান। ‘ভরত’-এর শুটিং এর জন্য সালমান এখন মাল্টায় রয়েছেন। মা সালমা খান, বোন আলভিরা খান এবং বোনের স্বামী অতুল অগ্নিহোত্রীও এবার সালমান খানের সঙ্গে মাল্টায় রয়েছেন। শোনা যাচ্ছে, ‘জিরো’-র শুটিং শেষ করেই ক্যাটরিনা কাইফও এবার মাল্টায় উড়ে যাবেন। এই সিনেমায় সালমান খান, ক্যাটরিনা কাইফের পাশাপাশি রয়েছেন দিশা পাটানি, নোরা ফতেহি এবং তব্বু।

‘ভরত’-এর জন্য প্রথমে সালমানের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়াকেই কাস্ট করানো হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরে শেষ পর্যন্ত ‘ভরত’ থেকে সরে যান প্রিয়াঙ্কা। ১২ কোটিতে প্রিয়াঙ্কার সঙ্গে এই সিনেমার জন্য রফা হলেও, শেষে তাঁকে ৬.৫ কোটির চেক ধরানো হয়। আর তাতেই খেপে যান পিগি। এরপরই প্রিয়াঙ্কা ‘ভরত’ করবেন না বলে সিদ্ধান্ত নেন। যদিও, প্রিয়াঙ্কা এ বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

সালমন খান-কে জিজ্ঞাসা করা হলে তিনিও বিষয়টি এড়িয়ে যান। বেশ কিছুদিন সংবাদপত্রে চোখ রাখা হয়নি বলে এ বিষয়ে কোনও খবর জানেন না বলে স্পষ্ট জানান বলিউড ‘ভাইজান’।

এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি