ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শুটিং সেটে ‘ম্যাও ম্যাও’ শব্দগুলো কানে বাজছিল: বুবলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১১, ২০ আগস্ট ২০১৮ | আপডেট: ১১:৫১, ২১ আগস্ট ২০১৮

সময়ের আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। বুবলী মানে হিট ছবি। বুবলীর ছবি মানেই প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড়। ঈদসহ বাঙালির যেকোনো উৎসবে বুবলীর ছবি দর্শকদের মাঝে আলাদা আকর্ষণ সৃষ্টি করে।

এবারের ঈদেও রয়েছে বুবলীর সরব উপস্থিতি। মুক্তি পেতে যাচ্ছে বুবলী অভিনিত `ক্যাপ্টেন খান` ছবিটি। আর এতে এই সুদর্শনীর নায়ক যথারীতি সুপারস্টার শাকিব খান।

`ক্যাপ্টেন খান` নিয়ে মজার অভিজ্ঞতার বিষয়ে বুবলী বলেন, ছবিতে `ম্যাও ম্যাও` গানটি আশা করছি দর্শকদের মধ্যে সাড়া ফেলবে। ছবিতে অন্তর্ভূক্ত করার মূল পরিকল্পনাকারী শাকিব খান।

থাইল্যান্ডে যখন গানটির দৃশ্যায়ন চলছিল সবাই খুব মজা করছিল। পুরো সেটে `ম্যাও ম্যাও` শব্দগুলো কানে বাজছিল। থাইল্যান্ডের শিল্পীরাও এটা নিয়ে মজা করেছে।

শাকিব খানের সঙ্গে জুটি বাধা প্রসঙ্গে তিনি বলেন, দর্শকরা যদি পছন্দ করেন, বড়পর্দায় যদি রসায়ন দেখতে ভালো লাগে, পরপর যদি কয়েকটা কাজ হয় সেখান থেকেই জুটির উৎপত্তি হয়। অনেক বড় বড় জুটি আছে যারা খুব অল্প কাজ করেছেন।

যেমন শাহরুখ-কাজলের কথাই যদি ধরি তারা কিন্তু হাতে গোনা ৭/৮টা ছবি করেছেন। উত্তম-সুচিত্রা ১২/১৩টা ছবি করেছেন, অমিতাভ-রেখা করেছেন ১১টা। আমি সংখ্যা দিয়ে বিচার করি না। আমার কাছে মনে হয় ইতিবাচক।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি