ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শুভ জন্মদিন ববি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৯, ১৮ আগস্ট ২০১৮

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা। আজ তার জন্মদিন। একুশে টেলিভিশনের পক্ষ থেকে এই তারকার প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন। আজ এই বিশেষ দিনে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় সিক্ত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে ববিকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

আজকের দিনটি নিয়ে ববি বলেন, ‘প্রতিটি মানুষের জন্য বিশেষ একটি দিন এটি। আমি চলচ্চিত্রে কাজ করতে এসে দর্শকের কাছে অনেক সমর্থন পেয়েছি। তারা আমার অভিনীত ছবি দেখেছেন বলেই আজ আমি ববি। তাইতো আজকের এই দিনে আমি সেই সব দর্শকদের কাছে দোয়া ও ভালোবাসা চাই। আপনাদের ভালোবাসায় আজ আমি ববি। সবাই এভাবেই পাশে থাকবেন।
এবারের ঈদে ববি অভিনীত ‘বেপরোয়া’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। বিগ বাজেটের এ সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী ববি। ঈদে মুক্তি পাওয়া সিনেমার সঙ্গে পাল্লা দিয়ে ‘বেপরোয়া’ দর্শকদের মনে জায়গা করে নেবে বলে তার বিশ্বাস।

উল্লেখ্য, ববি অভিনীত প্রথম চলচ্চিত্র ‘খোঁজ-দ্য সার্চ’ মুক্তি পায় ২০১০ সালে। ‘দেহরক্ষী’ সিনেমার মাধ্যমে একক নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পান তিনি। এই সিনেমায় সাফল্যের পর একের পর এক নতুন সিনেমাতে কাজ করতে থাকেন ববি। শাকিব খান, বাপ্পি চৌধুরী, সাইমন সাদিক, আনিসুর রহমান মিলন, কাজী মারুফসহ আরও অনেক নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।
প্রধান চলচ্চিত্রে কাজ করেই দর্শকমনে জায়গা করে নেন এই নায়িকা। অ্যাকশন জেসমিন, ব্ল্যাকমেইল, বিজলী ৩টি নারী প্রধান সিনেমাতেই অনন্যা তিনি। একই সঙ্গে বিগ বাজেটের ‘বিজলী’র মাধ্যমে চলচ্চিত্র প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন।   
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি