ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শুরু হল লাক্স সুপার স্টার সুন্দরী প্রতিযোগিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৩, ৩ জানুয়ারি ২০১৮

‘দেখিয়ে দাও অদেখা তোমায়’ এমন চিন্তাকে ধারণ করে শুরু হল চ্যানেল আই লাক্স সুপার স্টার সুন্দরী প্রতিযোগিতা। শুধু সুন্দর মুখ নয়, একটি মেয়ে আরো অনেক কিছু। তার প্রতিভা আত্মবিশ্বাস, দৃঢ়তা, পরিশ্রম ও প্রত্যয়- সবকিছু নিয়েই একটি মেয়ে। দেখা-অদেখা সবটা মিলেই সে হয়ে ওঠে অনন্য। আর লাক্স সুপার স্টার এর এবারের আয়োজন এই অদেখা সৌন্দর্যের খোঁজেই।  

লুকায়িত সৌন্দর্যকে খুঁজে বের করতে আজ ৩ জানুয়ারি ২০১৮, হোটেল ওয়েস্টিন এর বল রুমে এর শুভ উদ্ভোধন করা হয়। এর মাধ্যমে আজ থেকে শুরু হল লাক্স সুপার স্টার প্রতিযোগিতার কার্যক্রম।   

এ প্রসঙ্গে ইউনিলিভার বাংলাদেশ এর হেড আব পারসোনাল কেয়ার নাফিস আনোয়ার বলেন, সাবেক লাক্স সুপার স্টারদের অনেকেই এখন ইন্ডাস্ট্রি লিড করছে। তাদেরকে যথাযথ ট্রেনিং, গ্রুমিং ও মেন্টারিং এর মাধ্যমে যারা বের হয়ে আসবে তারাও একদিন শীর্থস্থানে পৌঁছে যাবে বলে আমার বিশ্বাস।

এবারের আসরের বিচারক হিসেবে থাকছেন সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান ও আরেফিন শুভ।

এ বছর যিনি লাক্স সুপার স্টার জয়ী হবেন তিনি পাবেন একটি গাড়ি ও ৫ লাখ টাকা পুরস্কার, আরো পাবেন প্রতিষ্ঠানের পক্ষ থেকে নানা সুযোগ সুবিধা। এছাড়া প্রথম রানার আপ পাবেন নগট ৪ লক্ষ টাকা ও অন্যান্য সুযোগ সুবিধা। এরপর দ্বিতীয় রানার আপ পাবেন নগদ ৩ লক্ষ টাকাসহ কিছু সুযোগ সুবিধা।

এছাড়া যারা টপ টেনে থাকবেন তাদের পোর্টফলিও তৈরি করবেন দেশের খ্যাত নামা ফটোগ্রাফারবৃন্দ।

 লাক্স সুপার স্টার হওয়ার জন্য এর রেজিস্ট্রেশন শুরু হয়েছে। ওয়েবসাইটের মাধ্যমে রেজিস্ট্রেশন করা যাবে। www.luxsuperstar.com । এছাড়া রয়েছে luxbangladesh নামে একটি ফেসবুক পেইজ।  এই পেইজে গিয়েও তাদের সকল তথ্য পাওয়া যাবে।

 

 

 

 

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি