ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শেরপুরে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩২, ২০ জুন ২০১৮ | আপডেট: ২০:৩৩, ২০ জুন ২০১৮

শেরপুর প্রতিনিধি: শেরপুর সদর উপজেলার চুনিয়ারচর গ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আল আমীন ওরফে ফকির নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত আল আমীন সদর উপজেলার চুনিয়ারচর গ্রামের মজিবর রহমানের ছেলে। মঙ্গলবার দুপুর দুইটার দিকে শেরপুর সদর থানার পুলিশ মরদেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে শেরপুর সদর থানায় নিয়ে গেছে।

নিহতের পরিবার জানায়, গত রাত সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে নিহতের মামাতো ভাই সোহাগ বাড়ি থেকে আল আমীনকে ডেকে নিয়ে মোটরসাইকেল যোগে একসাথে বের হয়ে যায়। পরে রাত সাড়ে ৯ টার দিকে পরিবারের লোকজন শুনতে পারে সোহাগ ডাকাতকে র‌্যাব গুলি করেছে এবং আল আমীন পালিয়ে গেছে। কিন্তু মঙ্গলবার সকাল ১০ টার দিকে তার বাড়ীর পাশেই একটি হলুদ ক্ষেতে আল আমীনের মরদেহ পড়ে থাকতে দেখে তার স্বজনরা। স্বজনদের দাবী আল আমীনকে র‌্যাব গুলি করে মেরেছে।

তবে, র‌্যাব-১৪ জামালপুর কোম্পানি কমান্ডার রাজীব কুমার দে মোবাইল ফোনে একুশে টেলিভিশনের প্রতিনিধিকে জানান, মঙ্গলবার রাতে আমাদের একটি দল মাদকবিরোধী অভিযানে শেরপুর সদরের চুনিয়ার চর এলাকায় গিয়েছিলো। সেসময় মাদক ব্যবসায়ীদের সাথে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। অভিযান পরিচালনা দলটি ২ রাউন্ড গুলি ছুঁড়েছিলো। তবে সেসময় কোন হতাহতের সংবাদ জানা যায়নি। বুধবার সকালে গুলিবিদ্ধ এক মাদকব্যবসায়ীর লাশ উদ্ধারের সংবাদ জানা গেছে।

উল্লেখ্য, নিহত আলআমীনের বাবা মজিবর রহমানের বাড়ী সদর উপজেলার বলায়েরচর গ্রামে। বাবা দুই বিয়ে করায় আল আমীন তার মা ও দুই বোনকে নিয়ে নানার বাড়ী চুনিয়ারচর গ্রামে বসবাস করতো। এ ব্যাপারে শেরপুর সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এসআর/ এমজে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি