ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শেষে ভালো বল না করতে পারায় হেরে গেলো মুম্বাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৫, ২৩ এপ্রিল ২০১৮ | আপডেট: ১০:২১, ২৪ এপ্রিল ২০১৮

শেষের দিকে রান আটকাতে না পেরে আবারও হারলো মুস্তাফিজের দল মুম্বাই ইন্ডিয়ান্স। এ নিয়ে গেলবারের চ্যাম্পিয়নরা পাঁচ ম্যাচের চারটিতে হেরে গেল। চারটিই রোহিম শর্মার দল হেরেছে শেষের দিকে আশানুরূপ বল করতে না পেরে। তবে এবার মুম্বাইয়ের হাত থেকে ম্যাচ বের করে নিয়ে গেছেন কৃষ্ণপ্পা গৌতম। তার শেষের দিকে ১১ বলে ৩৩ রানের ঝড়ে এলোমেলো হয়ে গেছে মুম্বাইয়ের বোলারা।

বাংলাদেশের পেসার ‍মুস্তাফিজুর রোববার রাতের ম্যাচে ৪ ওভারে ৩৫ রান দেন। ওভার প্রতি ৮.৭৫ রান দিয়ে নেন এক উইকেট। তবে শুরুর তিন ওভার দারুণ বল করেন তিনি। নিজের প্রথম তিন ওভারে কাটার মাস্টার দেন ২০ রান। কিন্তু নিজের চতুর্থ ওভারে এসে দেন ১৫ রান। প্রথম বলে উইকেট নিয়ে শুরু করলেও শেষ পর্যন্ত রান আটকাতে পারেননি তিনি।

মুস্তাফিজের ১৮তম ওভারে ১৫ এবং বুমরাহর ১৯তম ওভারে ১৮ রান তুলে নেয় রাজস্থান রয়্যাল। শেষ ওভারে রাজস্থানের ১০ রান দরকার থাকলে তা আর আটকাতে পারেননি হার্দিক পান্ডিয়া। দুই বল বাকি থাকতে ৩ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে রাজস্থান।

এর আগে টস জিতে প্রথমে ব্যাট নেয় মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। ওপেনার সূর্যকুমার যাদবের ৪৭ বলে ৭২ এবং উইকেট রক্ষক ইশান কিশানের ৪২ বলে ৫৮ রানের সুবাদে ১৬৭ রান তোলে মুম্বাই। জবাবে ৩৯ বলে সানজু স্যামসান ৫২ এবং ২৭ বলে ৪০ রান করেন বেন স্টোকস। তবে রাজস্থানের ম্যাচ জিতিয়েছেন গৌতম। তিনি ১১ বলে চারটি চার এবং দুটি ছয়ের সুবাদে ৩৩ রান করেন। তিন উইকেটের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন তিনি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি