ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শ্রীদেবীর আঁকা সেই ছবি নিলামে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৩, ৩ মার্চ ২০১৮ | আপডেট: ১৫:৩৯, ৪ মার্চ ২০১৮

শ্রীদেবীকে আমরা অভিনয়ের দেবী হিসেবেই চিনি। তবে শুধু অভিনয় নয়, নানা গুণে গুণী ছিলেন শ্রীদেবী। অনেকেই জানেন না শ্রীবেদী ভালো ছবিও আঁকতে পারতেন। তবে নিজের শিল্পকর্ম প্রকাশ করেননি গুণী এ শিল্পী।
মৃত্যুর পর প্রকাশ পেয়েছে তার আঁকা একটি পেইন্টিং। ওই ছবিটি আরেক বলিউড অভিনেত্রী সোনম কাপুরের। এ ছবিসহ শ্রীদেবীর আঁকা আরও কিছু চিত্রকর্ম নিয়ে দুবাইয়ে নিলাম অনুষ্ঠিত হতে যাচ্ছে।
প্রথম ছবি `সাওয়ারিয়া`তে সোনম কাপুর উজ্জ্বল নীল রঙের একটি পোশাক পরেছিলেন। তার সেই রূপ খুব ভালো লেগেছিল শ্রীদেবীর। আর তাই, সেটা রঙ-তুলি দিয়ে ক্যানভাসে বন্দি করেছেন শ্রীদেবী। অনেক বছর ধরে অবসর সময়ে তিনি ছবি আঁকতেন। ২০১০ সালে একটি ইন্টারন্যাশনাল আর্ট হাউস তার কিছু পেইন্টিং কিনে নিতে চেয়েছিল। তখন রাজি হননি তিনি। তবে এবার সোনমের এই পেইন্টিংটি দুবাইতে নিলামে তোলার ইচ্ছা প্রকাশ করেছিলেন শ্রীদেবী।
পেইন্টিংটি আট থেকে দশ লাখ রুপিতে বিক্রি করার ইচ্ছা ছিল তার। নিলামের কারণেই নাকি ভাগ্নে মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠান শেষেও দুবাই থেকে গিয়েছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্যবশত তা আর হয়নি। শনিবার রাতে দুবাইয়ের এক হোটেলের বাথটাবে ডুবে মারা যান বলিউডের জনপ্রিয় নায়িকা শ্রীদেবী।
সূত্র :টাইমস অব ইন্ডিয়া।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি