ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘সংবর্ধনা পেয়ে গঙ্গা ইস্যুতে কথা বলতে ভুলে গিয়েছিলেন ফখরুলররা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৬, ২৬ মে ২০১৮

প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিএনপির মহাসচিবের সমালোচনার জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ফখরুল সাহেব কারা? যারা ভারতে গিয়ে লাল কার্পেটের সংবর্ধনা নিয়ে ঢাকায় ফিরে সাংবাদিকের বলেছিলেন, গঙ্গার পানি নিয়ে কথা বলতে তো ভুলেই গিয়েছিলাম? কিন্তু আমরা ভুলে যাইনি। আওয়ামী লীগের প্রতিনিধি হিসেবে আমরা সম্প্রতি ভারতে গিয়েও এ ব্যাপারে কথা বলেছি।’

ঈদকে সামনে রেখে আজ শনিবার সাভারের আশুলিয়ায় সড়কের উন্নয়ন কাজের পরিদর্শনে গিয়ে সাংবদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী তো এবার দিল্লিও যাননি। গিয়েছেন শান্তিনিকেতনে ভিন্ন কর্মসূচিতে। সেখানে এ বিষয়ে আলোচ্যসূচি না থাকলেও তিস্তার পানি বণ্টন নিয়ে মমতা ব্যানার্জীর সঙ্গে আলোচনা করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে একান্তে বৈঠকে রোহিঙ্গা ইস্যুসহ তিস্তার প্রসঙ্গ যে আলোচনা হয়নি, তাই বা কি করে জানেন ফখরুল সাহেব?

গতকাল শুক্রবার পশ্চিমবঙ্গের শান্তিনিকেতনে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে ‘বাংলাদেশ ভবন’ উদ্বোধনের পাশাপাশি মোদির সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠকে মিলিত হন তিনি। আজ তিনি আসানসোলে নজরুল বিশ্ববিদ্যালয়ের দেওয়া ডি-লিট ডিগ্রি গ্রহণ করেছেন।

মন্ত্রীর সঙ্গে এসময় আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান, আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন খাঁন, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফর রহমান জয়সহ সড়ক ও জনপদ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি