ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সংসদকে প্রতিপক্ষ করে তুলছে বিচার বিভাগ: বাণিজ্যমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৪, ২০ আগস্ট ২০১৭ | আপডেট: ১৮:৪৯, ২২ আগস্ট ২০১৭

বিচার বিভাগ জাতীয় সংসদকে প্রতিপক্ষ করে তুলছে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। রোববার জাতীয় প্রেসক্লাবে সতীর্থ-স্বজন আয়োজিত এক সেমিনার ও আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

আলোচনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান, নিরাপত্তা বিশ্লেষক মেজর জেনারেল (অব.) এ কে মোহাম্মদ আলী সিকদার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ঢাকা দক্ষিণ) শাহে আলম মুরাদ, রাজনৈতিক বিশ্লেষক সুভাষ সিংহ রায় প্রমুখ।

তোফায়েল আহমেদ বলেন, বিচার বিভাগ জাতীয় সংসদকে প্রতিপক্ষ করে তুলছে। সুপ্রিম কোর্টের রায়ের মাধ্যমে জাতিকে খাটো করা হয়েছে। তারা (সুপ্রিম কোর্ট) জাতীয় সংসদকে অপরিপক্ব বলে সংবিধান পরিপন্থী কাজ করেছেন।

দেশ-বিদেশ বা যেখানে বসেই বিএনপি ষড়যন্ত্র করুক আওয়ামী লীগ তা প্রতিহত করবে উল্লেখ করে প্রবীণ এই পার্লামেন্টারিয়ান আরও বলেন, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদেরকে নির্মমভাবে জিয়াউর রহমান হত্যা করেছে, তা আজ প্রমাণিত। ২১ আগস্টের গ্রেনেড হামলা ১৫ আগস্টের ধারাবাহিকতা।

তিনি বলেন, হাওয়া ভবন থেকে ২১ আগস্টের হামলার নেতৃত্ব দেওয়া হয়েছে। সেই হামলায় শেখ হাসিনা বেঁচে গেলেও ২৪ জন নিহত হন। অসংখ্য মানুষ আহত হয়ে আজও যন্ত্রণা বয়ে বেড়াচ্ছেন।

আরকে/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি