ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

জাতীয় পার্টির মহাসমাবেশ

সকাল থেকেই নেতাকর্মীদের ভিড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১৬, ২৪ মার্চ ২০১৮ | আপডেট: ১৬:৩৯, ২৫ মার্চ ২০১৮

রাজধানী ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হয়েছে দেশের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির মহাসমাবেশ। অতীতের সব রেকর্ড ভেঙে মহাসমাবেশে সবচেয়ে বেশি লোক সমাগম করতে দলের প্রস্তুটি বেশ চমক দেওয়ার মতই। আজ শনিবার সকাল থেকেই বিভিন্ন স্থান থেকে নেতা-কর্মীদের উপস্থিতিতে সমাবেশস্থল পূর্ণ হতে চলেছে।

বেলা ১১টায় মহাসমাবেশের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হওয়ার কথা থাকলেও ইতিমধ্যে বিভিন্ন স্থান থেকে ব্যানার ফেস্টুন হাতে মিছিল আকারে জড় হচ্ছে নেতা-কর্মীরা।

এ মহাসমাবেশ থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ আগামী নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করবেন, দেবেন রাজনীতিতে নতুন বার্তা।

বেলা ১১টায় মহাসমাবেশের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে। হুসেইন মুহম্মদ এরশাদ এতে সভাপতিত্ব করবেন। পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদেরসহ শীর্ষ নেতারা বক্তব্য দেবেন। মহাসমাবেশ বর্ণাঢ্য করতে নেয়া হয়েছে সব ধরনের প্রস্তুতি। শাহবাগ থেকে প্রেস ক্লাব পর্যন্ত নানা রঙের ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। নগরীর প্রধান প্রধান সড়কে নির্মাণ করা হয়েছে একাধিক তোরণ।

জেলা-উপজেলার নেতাকর্মী ও সমর্থকরা ইতিমধ্যে সমাবেশ প্রাঙ্গনে উপস্থিত হতে শুরু করেছে।

এদিকে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ শুক্রবার সন্ধ্যায় মঞ্চ-এলাকা পরিদর্শন করেন। সন্ধ্যার পর কাকরাইলে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে কিছু সময় কাটান, প্রস্তুতির বিষয়ে খোঁজখবর নেন। মূল দল ছাড়াও জাতীয় মহিলা পার্টি, শ্রমিক পার্টি, কৃষক পার্টি, যুব সংহতি, স্বেচ্ছাসেবক পার্টি, ছাত্রসমাজসহ বিভিন্ন অঙ্গ এবং সহযোগী সংগঠনের পক্ষ থেকেও নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি