ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

সঞ্জয় দত্তের বায়োপিক ট্রেইলারে মুগ্ধ করেছে রণবীর (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২১, ২৪ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৯:০২, ২৪ এপ্রিল ২০১৮

দীর্ঘ প্রতীক্ষার পর সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত বায়োপিক সিনেমা ‘সানজু’র ট্রেইলার প্রকাশ করা হয়েছে। সোয়া এক মিনিটের সেই ট্রেইলারেই সবাইকে মুগ্ধ করেছেন রনবীর কাপুর। আজ মঙ্গলবার প্রকাশিত এই ট্রেইলার দেখে অনেকেই সিনেমাটিকে ভারতের সবথেকে সেরা বায়োপিক হিসেবে ভবিষ্যৎ বানী করেছেন।

সিনেমাটিতে সঞ্জয় দত্তের নাম চরিত্রে অভিনয় করেছেন রনবীর কাপুর। ভিদু ভিনোদ চোপড়া আর রাজ কুমার হিরানীর পরিচালনায় সিনেমাটির উল্লেখযোগ্য চরিত্রগুলোতে অভিনয় করেছেন সোনাম কাপুর, আনুশকা শর্মা, মনিশা কৈরালা, পারেশ রাওয়াল, দিয়া মির্জা এবং ভিকী কওশাল। তবে প্রকাশিত ট্রেইলারে সঞ্জয় দত্তের বিভিন্ন চরিত্রে রনবীর কাপুরের বিভিন্ন রূপকেই দেখানো হয়েছে।  

ট্রেইলারটির শুরুতেই দেখা যায় যে, রনবীর কাপুর ইয়েরাওয়াদা কেন্দ্রীয় জেল থেকে বের হয়ে আসছেন। এর পর সঞ্জয় দত্তের জীবনের নানা দিক নিজের চরিত্রের মাধ্যমে ফুটিয়ে তোলেন রনবীর। ২২ বছর বয়সে মাদকাসক্ত হয়ে পরা, যুক্তরাষ্ট্রের হোটেলে অলস দিন যাপন, সড়কে ভিক্ষাবৃত্তি করা ইত্যাদি। তবে সবাই যে চরিত্রটিতে মুগ্ধ হয়েছেন তা হল সঞ্জয় দত্তের জেলে কাটানো সময়কার চিত্র।

সিনেমা সম্পর্কে রাজ কুমার হিরানী গণমাধ্যমকে বলেন, “বায়োপিকগুলো মূলত একঘেয়েমি ধরণের হয়। একতরফা হয়। কিন্তু এটা এমন একটি বায়োপিক যেখানে সব বিষয়ে এবং সব দিক নিয়ে খুব খোলামেলা উপস্থাপনা রয়েছে। সঞ্জয় দত্ত খুবই সাহসিকতার সাথে তাঁর জীবনের অনেক সত্য আমাদের সাথে আলাপ করেছেন। সিনেমাটি দেখার পর দর্শকদের তাঁর প্রতি প্রতিক্রিয়া কেমন হবে তা নিয়েও মোটেও অস্বস্ততিতে নেই তিনি। তিনি তাঁর পুরো জীবনকে আমাদের সামনে মেলে ধরে বলেছেন, ‘আপনাদের যা বলার বলুন। এটাই আমার জীবন’। আমার মনে তিনি খুবই সাহসী একজন মানুষ”।

সিনেমাটিতে সঞ্জয় দত্তের বাবা এবং সাবেক অভিনেতা সুনীল দত্তের ভূমিকায় থাকছেন পরেশ রাওয়াল, সঞ্চয় দত্তের মা এবং সাবেক অভিনেত্রী নার্গিস দত্তের ভূমিকায় থাকছেন মনিষা কৈরালা। সঞ্চয় দত্তের স্ত্রী মান্নাতা দত্তের চরিত্রে অভিনয় করেছেন দিয়া মির্জা আর আশি এবং নব্বই এর দশকে সঞ্জয় দত্তের গার্লফ্রেন্ডের চরিত্রে অভিনয় করছেন সোনাম কাপুর।

ধারণা করা হচ্ছে, সোনাম কাপুর মূলত বাস্তব জীবনে মাধুরী দিক্ষিতের চরিত্রই রূপালী পর্দায় ফুটিয়ে তুলবেন। তবে এ বিষয়ে সিনেমা সংশ্লিষ্ট কেউই কিছু নির্দিষ্ট করে কিছু জানায়নি।   

সূত্রঃ ইন্ডিয়ান এক্সপ্রেস

//এস এইচ এস//এসি 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি