ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

সবাইকে পেছনে ফেলেছেন বুবলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৮, ১৪ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১২:৪৪, ১৪ ডিসেম্বর ২০১৭

চিত্রনায়িকা বুবলী। বর্তমান সময়ে শাকিব খানের বিপরিতে ঢলিউডে সব চেয়ে বেশি সিনেমায় অভিনয় করা নায়িকা। এবার তিনি ঢালিউডের সব নায়িকাদের ছাড়িয়ে গেলেন। চলতি বছরে গুগল সার্চ ইঞ্জিনে অনুসন্ধানকৃত বাংলাদেশের শীর্ষ ব্যক্তিদের তালিকায় একমাত্র চিত্রনায়িকা ঢাকাই সিনেমার আলোচিত এই তারকা। যেখানে শীর্ষ দশে জায়গা করে নিয়েছেন তিনি।

২০১৭ সালে গুগলে সর্বাধিক অনুসন্ধাকৃত ১০ জনের মধ্যে বুবলী রয়েছেন ৯ নম্বরে। তবে গুগল ট্রেন্ডিংয়ে পিপল তালিকায় সব বিভাগের শীর্ষে রয়েছেন ছোট পর্দার অভিনেত্রী সাবিলা নূর। দুই নম্বরে রয়েছেন একজন পর্ন তারকা। এছাড়া সম্মিলিত তালিকায় তাসকিন আহমেদের স্থান রয়েছে ৩ নম্বরে। এরপরে চার নম্বরে রয়েছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম আছেন পাঁচ নম্বরে।

সার্চ ট্রেন্ডে জায়গা করে নিয়েছেন মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়া জান্নাতুল নাঈম এভ্রিল। তিনি আছেন ছয়ে। তারপর সাত নম্বরে আছেন ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজা। আটে বাংলাদেশি ইউটিউবার তৌহিদ আফ্রিদি। নয়ে বুবলী ও দশম স্থানে সংগীতশিল্পী আতিফ আসলাম।

প্রসঙ্গত, মার্কিন সার্চ জায়ান্ট গুগল প্রতিবছর তাদের সার্চ ইঞ্জিনে অনুসন্ধানকৃত বিষয়গুলোকে বছর শেষে ট্রেন্ডিং হিসেবে প্রকাশ করে। এ বছরে প্রকাশিত তালিকা থেকে পিপল তালিকায় দেখা গেছে এসব তথ্য।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি