ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

এবিবির নতুন কমিটি

সভাপতি মাহবুবুর সম্পাদক আরফান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৫, ২৫ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৬:৩০, ২৫ ডিসেম্বর ২০১৭

ব্যাংকের শীর্ষ নির্বাহী কর্মকর্তাদের (সিইউ) সংগঠন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশের (এবিবি) সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ মাহবুবুর রহমান। সাধারণ সম্পাদক হয়েছেন ব্যাংক এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আরফান আলী।

যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম ও দ্য সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সোহেল আর কে হোসাইন সহ-সভাপতি এবং পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল হালিম এবিবির কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

বাংলামোটরের এমটিভি টাওয়ারের স্যামসন এইচ চৌধুরী অডিটরিয়ামে গত শনিবার সংগঠনটির বার্ষিক সভায় এ কমিটি গঠিত হয়। বর্তমান কমিটির সভাপতি ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আনিস এ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ২৫তম বার্ষিক সভায় বিভিন্ন ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নতুন কমিটির মেয়াদ হবে এক বছর। এ কমিটি ২০১৮-১৯ মেয়াদে ব্যাংকটির শীর্ষ নির্বাহী কর্মকর্তাদের কল্যাণে কাজ করবেন।

এবিবি সুত্রে জানা গেছে, নতুন কমিটির সভাপতি সৈয়দ মাহবুবুর রহমান বর্তমানে ঢাকা ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন। ২০১৫ সালের অক্টোবরে তিনি ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব গ্রহণ করেন। এর আগে তিনি সোস্যাল ইসলামী ব্যাংক, ব্রাক ব্যাংকসহ দেশের বেশ কয়েকটি স্বনামধন্য ব্যাংকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ ডিগ্রী লাভ করেন।

এমজে/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি