ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সমঝোতার পথ খুঁজছেন অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৩, ৯ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৭:৫১, ৯ ডিসেম্বর ২০১৭

শাকিব খানের পক্ষ থেকে তালাকনামা পাঠালেও সংসার ভাঙতে চান না অপু। অপুর মতে ডিভোর্সের নোটিশ পাঠালেই কারও সংসার ভেঙে যায় না। আর এটা ভাবার কোনো কারণও নেই। অপু বলেন, আমি তো এই ডিভোর্সই মানি না। তাহলে সংসার ভাঙার প্রশ্ন আসে কি করে! যেটা ঘটেছে তা নিয়ে অবশ্যই সমঝোতায় আসব।

তবে অপু যতোই সমঝোতার কথা বলুক না কেনো শাকিব কোন ভাবেই মানতে চাইছেন না। সে তার জায়গায় অনড়। বর্তমান জটিলতা আইনিভাবে শেষ করতে চাইছেন তিনি। সেজন্য শাকিব আইনজীবীও নিয়োগ দিয়েছেন। শাকিবের হয়ে মিডিয়ার সঙ্গে কথা বলছেন ওই আইনজীবী। কিন্তু অপু কোনোরকম আইনি জটিলতায় যেতে চান না। তিনি চাইছেন সমঝোতা।

তিনি বলেন, স্বামী ও সংসার দুটোই চাই আমি। তার জন্য আদালত পর্যন্ত যেতে হবে- এটা আমি মনে করি না। এতে বরং সম্পর্কের আরও অবনতি হবে। এজন্য শাকিবের মুখোমুখি হয়ে এবং কাছের মানুষদের সহযোগিতায় সমঝোতার কথা ভাবছি।

শাকিব খান যে অভিযোগ করে তালাকের নোটিশ পাঠিয়েছেন, তা ভিত্তিহীন বলে দাবি করছেন এই অভিনেত্রী।

এ বিষয়ে অপু বলেন, ‘শাকিব কার বুদ্ধিতে এসব করছে বুঝতে পারছি না। সে নিজেও জানে, তার অভিযোগ সত্য নয়। আমি একজন মা- যে তার সন্তানের মঙ্গলের জন্য অনেক কিছু করতে পারে। আমি এমন কিছু কখনও করব না, যাতে আব্রামের কোনো ক্ষতি হয়। চিকিৎসার জন্য দেশের বাইরে গেলেও আব্রাম যেন সুরক্ষিত থাকে, তার সব ব্যবস্থাই করে রেখেছিলাম। আর বয়ফ্রেন্ড নিয়ে শাকিবের যে অভিযোগ, তা সত্যিই হাস্যকর।’

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি