ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

সহকর্মীর সঙ্গে হোটেলে রাত কাটাতে গিয়ে স্ত্রীর হাতে ধরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৬, ১৫ আগস্ট ২০১৭ | আপডেট: ১৫:১৪, ১৫ আগস্ট ২০১৭

সহকর্মী কেবিন ক্রুর সঙ্গে হোটেলে রাত কাটাতে গিয়ে স্ত্রীর হাতে ধরা পড়েছেন বেসরকারি এক বিমানের কর্মকর্তা। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রোববার ময়মনসিংহের শহরতলী ঢোলাদিয়া এলাকার হোটেল সিলভার ক্যাসলে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ওই ব্যক্তির নাম মীর ফয়সাল আহমেদ (৩০)। তিনি বেসরকারি বিমান কোম্পানী নভো এয়ারের কাস্টমার সার্ভিসে বিভাগে কর্মরত।

অভিযোগের বরাত দিয়ে কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, নভো এয়ারের কেবির ক্রু সোনিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল বিমান কর্মকর্তা মীর ফয়সাল আহমেদের। ঘনিষ্ট এই বান্ধবীকে নিয়ে শনিবার দুপুরে ময়মনসিংহের শহরতলী ঢোলাদিয়া এলাকার হোটেল সিলভার ক্যাসলে উঠেন ফলসাল।

বিষয়টি ফয়সালের স্ত্রী মিরাজ্জুম মনিরা নিরা জানতে পেরে পরের দিন আত্মীয়-স্বজনসহ হোটেলে এসে তাদের হাতেনাতে ধরে ফেলেন। এসময় ফয়সাল ক্ষিপ্ত হয়ে তার শাশুড়ীর সামনেই স্ত্রীকে মারধর করেন।

বিষয়টি কোতোয়ালী মডেল পুলিশকে অবহিত করা হলে পুলিশ ফয়সাল এবং তার বান্ধবী সোনিয়াকে থানায় নিয়ে যায়। এ ঘটনায় নিরা বাদী হয়ে সোমবার কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করে। পরে ফয়সালকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সোনিয়াকে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি