ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সাকিবের হায়দ্রাবাদ আবারও শীর্ষে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৯, ৬ মে ২০১৮ | আপডেট: ০৯:০৭, ৬ মে ২০১৮

মাত্র চার ঘণ্টা আগে চেন্নাই সুপার কিংসের কাছে হারানো শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে সাকিবের হায়দ্রাবাদ সান রাইজার্স। গতকাল শনিবার আইপিএলের দ্বিতীয় ম্যাচে দিল্লী ডেয়ার ডেভিলসকে ৭ উইকেটে হারিয়ে এখন পর্যন্ত এবারের আসনে শীর্ষস্থান ধরে রেখেছে হায়দ্রাবাদ।

প্রথমে ব্যাট করতে নেমে দিল্লীর দেওয়া ১৬৪ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে হায়দ্রাবাদ। ওপেনার শেখর ধাওয়ান আলেক্স হেলস আর শেখর ধাওয়ান শুরুটা করেন বেশ দেখেশুনে। ৯ ওভারে ৭৬ রান সংগ্রহের পর জুটি ভাঙ্গে তার। ৩০ বলে ৩৩ রান করে আউট হন ধাওয়ান। আর হেলস করেন ৩১ বলে ৪৫ রান। ৩টি চার আর একটি ১ ছয়ে সাজানো ছিল হেলসের ইনিংস।

মনিশ পান্ডে ১৭ বলে করেন ২১ রান।

এরপর দলের জয়ের হাল ধরেন অধিনায়ক উইলিয়ামসন আর ইউসুফ পাঠান।

শেষ ওভারে হায়দ্রাবাদের দরকার ছিল ১৪ রান। বোলার যখন অস্ট্রেলিয়ার ড্যানিয়েল ক্রিশ্চিয়ান ১৪ রানও তখন বেশ বড় স্কোর। সেই বড় স্কোরও সহজ করে নিলেন ইউসুফ পাঠান।

ড্যানিয়েলের প্রথম বলে দুই রান নিয়ে শুরু করেন। অবশ্য রান নিতে গিয়ে অল্পের জন্য রান আউট থেকে বেঁচে ফেরেন উইলিয়ামসন। পরের ফুলটাস বলের লোভনীয় সুযোগ হাতছাড়া করেননি ইউসুফ। মাঠের বাইরে বল যাওয়ার আগে মাটি স্পর্শ করেনি একবারও। ছয়।

বাউন্সারের ড্যানিয়েলের কৌশলটাও ব্যর্থ করেন ইউসুফ। পুল শটে শর্ট ফাইন লেগ দিয়ে চার রান নেন ইউসুফ। শেষ ৩ বলে তাই দরকার ছিল ২ রান।

অধিনায়ককে দিয়ে ইনিংস শেষ করতেই বুঝি সিঙ্গেল রান নেন ইউসুফ। ১ বল বাকি রেখে, পরের বলেই আরও একটি সিঙ্গেলে জয় নিশ্চিত করেন উইলিয়ামসন।

গতকালের ম্যাচে জয়ের ফলে সাকিবের  হায়দ্রাবাদ ৯ ম্যাচ শেষে আবারও শীর্ষে চলে আসলো। তাদের পয়েন্ট এখন ১৪। সমান পয়েন্ট চেন্নাই এরও। তবে ম্যাচ সংখ্যা হায়দ্রাবাদের চেয়ে একটি বেশি। এর পরের দুই অবস্থানে যথাক্রমে কলকাতা নাইট রাইডার্স আর কিংস ইলেভেন পাঞ্জাব। দুই দলেরই পয়েন্ট ১০।  

 এসএইচএস/এইচএস


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি