ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সাজঘরে ভারতের দুই ব্যাটসম্যান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৮, ১৮ মার্চ ২০১৮ | আপডেট: ২২:৪৮, ১৮ মার্চ ২০১৮

হিরো নিদাহাস ট্রফির ফাইনালে বাংলাদেশের ১৬৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই দুই উইকেট হারিয়েছে ভারত। ভারতীয় শিবিরে প্রথম আঘাত হানেন সাকিব আল হাসান। ৩২ রানে বাহাতি ওপেনার শেখর ধাওয়ানকে সাজঘরে ফেরান বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

এর আগে বাংলাদেশের ১৬৬ রানের জবাবে ব্যাট করতে নেমে ভালোই সূচনা করে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং শেখর ধাওয়ান। দ্বিতীয় ইনিংসে রীতিমত ‘ধুয়ে’ দেন স্পিনার মেহেদী হাসান মিরাজকে। রোহিত শর্মার ২ ছক্কা আর ১ চারে ১৭ রান নেয় ভারত।

তৃতীয় ওভারের প্রথম বলে সাকিবের বলও পুল শটে উড়িয়ে মাঠের বাইরে পাঠান রোহিত। তবে চতুর্থ বলে ভারতীয় শিবিরে প্রথম আঘাত করতে সক্ষম হন টাইগার অধিনায়ক এবং টি-টুয়েন্টি ফরম্যাটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মিড অনে শেখর ধাওয়ানকে তালুবন্দী করেন বদলি ফিল্ডার আরিফুল। তবে রোহিত শর্মা রিভিউ নিলে ব্যর্থ হয় সেটি। আউট হওয়ার আগে ৭ বলে ১০ রান করেছিলেন শেখর।

মিরাজের বদলে চতুর্থ ওভার করতে আসা রুবেল নেন দ্বিতীয় উইকেটটি। বাহাতি সুরেশ রায়নাকে শূন্য রানেই মাঠ ছাড়ান রুবেল ও মুশফিক। লেগ সাইড দিয়ে আসা রুবেলের সিম বলে পরাস্ত হন রায়না। কট বিহাইন্ড হয়ে আউট হন তিনি।

এই উইকেটটিও বাংলাদেশকে পেতে হয়েছে বেশ কষ্ট করেই। বল যে রায়নার ব্যাট ছুঁয়ে মুশফিকের তালুবন্দি হয় তা ধরতে পারেননি আম্পায়ার।

তবে আত্মবিশ্বাসী মুশফিকের রিভিউতে আল্ট্রাসনিক টেস্টে ঠিকই ধরে পরে বিষয়টি।

তবে একপাশ থেকে বলে হাতুড়ির বাড়ি অব্যাহত রেখেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। ৫ ওভার ২ বলেই অর্ধশতক পেরোয় ভারত।

//এস এইচ এস//টিকে      


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি