ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সাতক্ষীরায় রোগীর টাকায় তেল কিনে অপারেশন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৪, ১৮ আগস্ট ২০১৮ | আপডেট: ১৭:৪৫, ১৮ আগস্ট ২০১৮

পাঁচদিন আগে সিজারিয়ান অপারেশন করার জন্য স্ত্রীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন সদর উপজেলার গোবিন্দপুরের মহব্বত আলী। কিন্তু হাসপাতালে বিদ্যুৎ না থাকায় সময় মতো অপারেশন করাতে পারেননি। জেনারেটরের জন্য ১০ লিটার তেল কিনে দিলে অপারেশন হবে। শেষে তেল কিনে দেওয়ার পরই অপারেশন করা হয়। ঘটনাটি অবিশ্বাস্য হলেও সত্য বলে জানা গেছে।

আতিকুর রহমান নামে হাসপাতালে আসা এক রোগীর স্বজন জানান, পরিবারের এক সদস্য হাসপাতালে ১০ দিন আগে ভর্তি হয়েছে। এরপর থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে বিদ্যুৎ ও পানি নেই। একটা জেলা শহরের হাসপাতালের অবস্থা এমন হতে পারে না। এ বিষয়ে তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।
জানা গেছে, সাতক্ষীরা সদর হাসপাতালে এক সপ্তাহ ধরে বিদ্যুৎ নেই। সাতক্ষীরা সিভিল সার্জন ডা. তওহীদুর রহমান জানান, গত এক সপ্তাহ আগে সাতক্ষীরা সদর হাসপাতালের বৈদ্যুতিক ট্রান্সফরমারটি নষ্ট হয়ে যায়। সাতক্ষীরা সদর হাসপাতালে ১৫০ কেভি পাওয়ারের ট্রান্সফরমার প্রয়োজন। বিদ্যুৎ অফিসে বারবার বলা হলেও তারা ৫০ পাওয়ার কেভির বেশি ট্রান্সফরমার দিতে পারছে না।

এ বিষয়ে খুলনা স্বাস্থ্য প্রকৌশলী অধিদফতরে ১৫০ পাওয়ার কেভি ট্রান্সফরমর চেয়ে চিঠি পাঠানো হয়েছে। নতুন ট্রান্সফরমার পাওয়া গেলে অপারেশনসহ যাবতীয় সমস্যা সমাধান হয়ে যাবে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি