ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সানি লিওনের অ্যাডভেঞ্চার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৬, ১৭ ডিসেম্বর ২০১৭

শুরুতে ছিলেন নীল জগতের তারকা। এরপর বলিউডে শক্ত অবস্থান করেন। স্টেজে শো করেছেন অনেক। টেলিভিশনের রিয়্যালিটি শো’তেও সঞ্চালনা করেছেন। কয়েক দিন আগেই মীনাকুমারীর বায়োপিকে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেন। এতোকিছুর পরেও সানি লিওনের কারিশমা বাকি রয়েছে। আগামীতে তাকে আরও নানা রূপে দেখবে দর্শক।

সম্প্রতি হাতে চাঁদ পাওয়ার মতো খবর প্রকাশ পেয়েছে। জানা গেছে, জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ভারতীয় সংস্করণে সঞ্চালক হিসেবে দেখা যাবে সানি লিওনকে। এমনকি ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র ২০১৮ প্রিমিয়ারে সানিকে শুধু সঞ্চালিকা হিসেবে নয়, বিভিন্ন স্টান্টও করতেও দেখা যাবে।

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর আসল শো’টির সঞ্চালক বেয়ার গ্রিলস। এই অনুষ্ঠানে প্রকৃতির নিয়ম মেনে, চরম পরিস্থিতিতে কী ভাবে বাঁচতে হয় তারই বিভিন্ন কৌশল দেখানো হয়। বেয়ার পৌঁছে যান বিশ্বের নানা প্রান্তে, যেখানে হয়তো আরশোলা বা ব্যাঙ কাচা খেয়েই দিন কাটাতে হয়। প্রকৃতির নানা প্রতিকূলতাকে জয় করে বেঁচে থাকতে হয়।

নতুন এই কাজ প্রসঙ্গে সানি বলেছেন, ‘আমি অসম্ভব খুশি এমন একটি শো’র সঙ্গে জড়িত হতে পেরে। এবার দর্শক অ্যাডভেঞ্চারস সানিকে দেখতে পাবেন। তবে বেয়ার গ্রিলসের মতো কেউ করতে পারবেন না। আমি আমার নিজস্ব স্টাইলে এটি পরিবেশন করব।’

সূত্র : এনডিটিভি

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি