ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সানি লিওনের জীবন নিয়ে বায়োপিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২১, ২৩ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৪:১৮, ২৩ এপ্রিল ২০১৮

সানি লিওন। বরাবরই পর্দায় তার ভিন্ন রকম উপস্থিতি। যা দেখে অনেকেই হয়তো বিরুপ ধারণা করেন। কিন্তু এই তারকার জীবনেও রয়েছে বেশ কিছু অন্যরকম ঘটনা। যা শুনলে তার প্রতি ধারণাটা কিছুটা হলেও পাল্টে যাবে। অনেকেই হয়তো জানেন না যে- বেশ চড়াই উৎরাই পাড় করেছেন এই তারকা। একটা সময় নীল সিনেমার জগতে তার উত্থান। এরপর হঠাৎই সবকিছু ছেড়ে দিয়ে বলিউডে পদার্পণ। শুরুতে আইটেম গার্ল হিসেবে বলিউডে পর্দা কাপান। এরপর একক নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সানি। তবে নিয়ে নিজ দেশের মানুষদের অনেক বিরূপ মন্তব্যও শুনতে হয়েছে তাকে। তবে তাতে সানি একটুও দমে যাননি। এগিয়ে গেছেন আরও দুর্বার গতিতে। বর্তমানে সানি বলিউডের প্রতিষ্ঠিত তারকাদের একজন।

এদিকে সানি লিওনের ব্যতিক্রমী এই জীবন নিয়ে নির্মিত হচ্ছে একটি বায়োপিক। আর সেই সিনেমার শুটিংয়ের জন্য দক্ষিণ আফ্রিকা গেলেন তিনি।

এ নিয়ে এক সাক্ষাৎকারে সানি বলেন, ‘এই বছরটা আমার জন্য খুবই ব্যস্ত যাবে। এছাড়া আমি যার সন্ধানে রয়েছি সেটা পাওয়ার বছরও এটি। সে কারণে এটা আমার জীবনের সেরা একটি বছর। আমার বায়োপিকের শুটিংয়ের জন্য এখন আমি দক্ষিণ আফ্রিকা যাচ্ছি।’

উল্লেখ্য, কানাডায় একটি মধ্যবিত্ত শিখ পরিবারে জন্ম নেন সানি লিওন। যার প্রকৃত নাম করণজিৎ সিং কাউর। নীল সিনেমার তারকা ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানি। তাঁদের ঘরে রয়েছে তিন সন্তান। যাদের নাম নিশা, আশের এবং নোয়া। সম্প্রতি সারোগেসি পদ্ধতির মাধ্যমে জমজ সন্তানের পিতা-মাতা হয়েছেন তাঁরা।

জানা গেছে, ওটিটি নামের একটি ইন্টারনেট সাইটে মুক্তি পাবে সানির বায়োপিক।

সূত্র : আইএনএস

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি