ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সানির কাছ থেকে উপহার পেতে চাইলে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৫, ১৬ জুলাই ২০১৮ | আপডেট: ১৩:০৬, ১৬ জুলাই ২০১৮

ওয়েব দুনিয়ার অ্যাট্রাকশন এখন একটাই। করণজিৎ কৌর : দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন সানি লিওনির বায়োপিকে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। যেদিন থেকে সানি লিওনের বায়োপিকের ঘোষণা হয়েছে সেদিন থেকেই দর্শকদের কৌতূহল, উন্মাদনা আকাশছোঁয়া। অবশেষে প্রতীক্ষার অবসান ঘটছে। চমক নিয়ে হাজির হচ্ছেন সানি।

অভিনেত্রী টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন ভক্তদের উদ্দ্যেশে। যেখানে তিনি একটি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন সবার উদ্দেশ্যে। ওয়েব সিরিজটির মধ্যে সানির পছন্দের ডায়লগটি তিনি তার ভাষায় বলে সকলকে শোনান। এবার সেই সংলাপটি সকলকে নিজেদের ভাষায় বলে একটি ভিডিও বানিয়ে পোস্ট করতে হবে। যে ভাষায় আপনি সাধারণত কথা বলেন সেই ভাষাতেই বলতে হবে সংলাপটি। সঙ্গে লিখতে হবে #KarenjitKaurOnZEE5. তাহলেই আপনার সেই ভিডিও পৌঁছে যাবে সানির কাছে। আর সানির কাছে যার ভিডিওটি পছন্দ হবে, তাকে তিনি উপহার দেবেন।

প্রসঙ্গত, দু’দিন আগেই সানির এই ওয়েব সিরিজ বিতর্কের মুখে পড়ে। ওয়েব সিরিজের নাম থেকে ‘কৌর’ শব্দটি বাদ দিতে হবে। এমনই দাবিতে সম্প্রতি শ্রীমণি গুরুদ্বার প্রাবন্ধিক কমিটি এই ওয়েব সিরিজের নাম নিয়ে আপত্তি তুলেছে। সংস্থার মুখপাত্র দিলজিৎ সিং বেদি জানিয়েছেন, কৌর খুব সম্মানজনক নাম। শিখ গুরুরা শিখ মহিলাদের এই নাম দেন। একজন মহিলা, যে শিখদের কোনও আচার মানে না, তার ‘কৌর’ নামটি ব্যবহার করারও অনুমতি নেই। এতে শিখদের ভাবাবেগে আঘাত লাগতে পারে। শিখরা সানিকে এই নাম ব্যবহার করার অনুমতি দেবে না। ‘কৌর’ পদবি ব্যবহার করার জন্য সানি লিওনকে জনসমক্ষে ক্ষমা চাইতে হবে বলেও জানায় সংস্থা।


দুই মিনিট চব্বিশ সেকেন্ডের ট্রেলারে এক সাধারণ মেয়েকে চিনছে বিশ্ব। যে নিজের পরিবারের আর্থিক অবস্থার কথা ভেবে চলে আসে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে। ইতিমধ্যেই ট্রেলারটি নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে। সানি লিওনিকে পর্নস্টারের রূপে না দেখে এবার করণজিতের রূপে দেখবে দর্শক। যাকে স্কুলে অন্যান্য ছাত্র ছাত্রীদের হাতে হেনস্থা হতে হতো। এমন অসংখ্য টুকরো টুকরো ঘটনাকে ট্রেলারে তুলে ধরা হয়েছে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি