ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাব্বিরের ঘটনা থেকে শিক্ষা নিতে হবে: মাশরাফি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪২, ২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২৩:০১, ২ জানুয়ারি ২০১৮

ক্রিকেট অঙ্গনে বর্তমানে আলোচিত ঘটনা সাব্বির রহমানের শাস্তি। সাব্বিরের কঠোর শাস্তির পর মঙ্গলবার বিসিবি একাডেমিতে জিম সেশন শেষ করে মাশরাফি সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন টাইগার দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তিনি বলেন, সাব্বিরের ঘটনা থেকে সবার শিক্ষা নেওয়া উচিত, যাতে ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।

এদিন একাডেমিতে মাশরাফিকে সাব্বিরের পাশে দেখা গেছে। অনুজের সঙ্গে কয়েক মিনিট আলাদা সময়ও কাটান বাংলাদেশের অন্যতম এ সফল অধিনায়ক। পরে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মাশরাফি বলেন, বিসিবির শাস্তি আমাদের মেনে নিতেই হবে। তরুণরা জাতীয় দলের খেলোয়াড়দের অনুসরণ করে, তাই মাঠের বাইরে সব কিছু ঠিক রাখা তাদের দায়িত্ব। নড়াইল এক্সপ্রেস খ্যাত টাইগার অধিনায়ক বলেন, প্রথম কথা হলো, বিসিবির অধীনে আমরা সবাই। এটা মেনে নেওয়াটা আমাদের দায়িত্ব। পাশাপাশি সবাই আমাদের ফলো করে। বিশেষ করে তরুণরা যারা উঠে আসছে, অনূর্ধ্ব-১৫, অনূর্ধ্ব-১৬, অনূর্ধ্ব-১৯; তারাও আমাদের ফলো করে। সুতরাং মাঠের বাইরের সব কিছু ঠিক রাখা আমাদের দায়িত্ব।

তিনি বলেন, সাব্বির যে শাস্তি পেয়েছেন, সেটা যেন ভবিষ্যতে আর কোনো ক্রিকেটারের সঙ্গে না হয় এ কামনা করি। তার সাথে যেটা হয়েছে, সেটা মেনে নেওয়া ছাড়া উপায় নেই। এটাকে মেনে নিয়েই সামনের দিকে এগুতে হবে।

মাশরাফি বলেন, সাব্বিরের সাথে এমনটা হয়েছে; কিন্তু অন্য কারো সাথে যেন না হয় মাথায় রাখতে হবে। এখন আমাদের বড় কাজ হলো ভালো পারফর্ম করা। আর অন্যরা যেহেতু আমাদের ফলো করে, সুতরাং মাঠের বাইরে আমরা যাতে আমাদের কাজগুলো ঠিক করি এটা নিশ্চিত করা।

 

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি